New Cars and Bikes in India

ভারতে কবে লঞ্চ হবে নতুন CR-V? জানালো Honda

এই প্রথম CR-V গাড়িতে ডিজেল ইঞ্জিন ব্যবহার হল। এই গাড়িতে একটি 1.6 লিটার ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। অন্যদিকে পেট্রল ভেরিয়েন্টে থাকবে একটি 2 লিটার ইঞ্জিন।

ছবি দেখুন

ভারতে নতুন CR-V গাড়ি লঞ্চের দিন ঘোষণা করল Honda। 9 অক্টোবর ভারতে এই গাড়ি লঞ্চ করবে জাপানের কোম্পানিটি। ভারতে Toyota Fortuner, Ford Endeavour, Skoda Kodiaq আর Volkswagen Tiguan –এর মতো গাড়িগুলিকে কড়া প্রতিযোগিতার সম্মুখীন করবে Honda CR-V। যদিও আগের গাড়ির সাথে মিলিয়েই এই গাড়ি ডিজাইন করা হয়েছে। তাই বাইরে থেকে দেখে একবারে চিনে নেওয়া যায় নতুন CR-V। নতুন CR-V তে ব্যবহার হয়েছে নতুন মাসকুলার বাম্পার আর LED DRL। আগের থেকে বড় হুইল বেস ব্যবহার হয়েছে নতুন CR-V তে।

1vq0bjdg

(Honda CR-V)

নতুন CR-V-র ইন্টিরিয়ারেও একাধিক নতুন ফিচার নিয়ে আসা হয়েছে। এই গাড়ির গিয়ার ড্রাইভারের হাতের কাছে নিয়ে এসেছে Honda। গাড়ির ইলেকট্রনিক ইন্সট্রুমেন্টেশান গাড়িটিকে ট্রন্ডি লুক দিয়েছে। তবে এর মধ্যে কোনগুলি ভারতে এসে পৌঁছাবে তা জানা যায়নি। তবে সব সুরক্ষা ফিচার ও টাচস্ক্রিন ইনফোসিস্টেম সহ ভারতে লঞ্চ হবে নতুন Honda CR-V।

Advertisement
0p36hnlo

(Honda CR-V)

এই প্রথম CR-V গাড়িতে ডিজেল ইঞ্জিন ব্যবহার হল। এই গাড়িতে একটি 1.6 লিটার ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিনে পাওয়া যাবে 120 bhp শক্তি আর 300 Nm টর্ক।
 

70lskgso

(Honda CR-V)

0 Comments

অন্যদিকে পেট্রল ভেরিয়েন্টে থাকবে একটি 2 লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে 154 bhp শক্তি আর 192 Nm টর্ক পাওয়া যাবে। ডিজের ভার্সানে অল হুইল ড্রাইভ অপশান থেকলেউ পেট্রল ভেরিয়েন্টে শুধুই ফ্রন্ট হুইল ড্রাইভ পাওয়া যাবে।
 

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.