মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল নতুন Hero Pleasure Plus 110

Hero Pleasure Plus 110 স্কুটারে থাকছে একটি 110cc ইঞ্চিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 8 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যায়। ইঞ্জিনের সাথে থাকছে একটি CVT ইউনিট।

ছবি দেখুন

সপ্তাহের প্রথম দিন ভারতে দুটি নতুন স্কুটার লঞ্চ করেছে Hero MotoCorp। তুলনামুলক কম দামে লঞ্চ হয়েছে Pleasure Plus 110। দিল্লিতে Hero Pleasure Plus 110 এর এক্স শো-রুম দাম শুরু হচ্ছে 47,300 টাকা থেকে। টপ ভেরিয়েন্টে এই স্কুটার কিনতে খরচ হবে 49,300 টাকা। নতুন ভার্সানে Pleasure Plus 110 স্কুটারে নতুন ডিজাইন, নতুন কালার সহ একাধিক নতুন  ফিচার যোগ হয়েছে। ভারতের অন্যতম জনপ্রিয় স্কুটার Pleasure। নতুন ডিজাইনে মহিলাদের গ্রাহকদের আরও পছন্দের স্কুটার হয়ে উঠতে পারে নতুন Hero Pleasure Plus 110। সোমবার থেকে সব Hero ডিলারের কাছে নতুন Pleasure Plus 110 বুকিং শুরু হবে। মে মাসের শেষে শুরু হবে ডেলিভারি।

আরও পড়ুন: তরুন প্রজম্নের মন জিততে বাজারে এল Hero Maestro Edge 125

41ili9ug

Hero Pleasure Plus 110 স্কুটারের নতুন ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে যোগ হয়েছে ডিজিটাল ডিসপ্লে

নতুন এই স্কুটারে স্মার্ট লুক দেওয়ার জন্য ডিজাইনে একাধিক পরিবর্তন করেছে Hero। এছাড়াও আগের থেকে উজ্জ্বল রঙে পাওয়া যাবে Pleasure Plus 110। নতুন ডিজাইনে রেট্রো টাচেই মর্ডান লুক পেয়েছে স্কুটারটি। যোগ হয়েছে নতুন টেল লাইট আর নতুন ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। নতুন ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে যোগ হয়েছে ডিজিটাল ডিসপ্লে। এর সাথেই এই স্কুটারে থাকছে USB চার্কিং স্লট।

sq2b73pg

সাতটি রঙে পাওয়া যাবে এই স্কুটার

Hero Pleasure Plus 110 স্কুটারে থাকছে একটি 110cc ইঞ্চিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 8 bhp শক্তি আর 8.7 Nm টর্ক পাওয়া যায়। ইঞ্জিনের সাথে থাকছে একটি CVT ইউনিট। আগে Hero Pleasure স্কুটারে 102 cc ইঞ্জিন ব্যবহার হত। সেই ইঞ্জিনে 7bhp শক্তি আর 8.1 Nm টর্ক পাওয়া যেত। দাম কম রাখার জন্য এই স্কুটারে স্প্রিং শকার ব্যবহার হয়েছে। স্কুটারের পিছনের চাকায় থাকছে 130 মিমি ড্রাম ব্রেক আর ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম।

4ougsoq

নতুন Hero Pleasure Plus 110 স্কুটারে আগের থেকে 16 শতাংশ বেশি শক্তি পাওয়া যাবে

0 Comments

প্রথম থেকেই Hero Pleasure এন্ট্রি লেভেল সেগমেন্টে দারুন জনপ্রিয় স্কুটার। এই স্কুটারের কম দামে  Honda Activa-i  আর TVS Scooty Zest এর মতো পেরতিযোগীদের থেকে Hero Pleasure Plus 110 কে এগিয়ে রাখবে।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.