ভারতে নতুন ইলেকট্রিক সাইকেল নিয়ে এল Hero Cycles

লঞ্চ হয়েছে নতুন Lectro EHX20 ই-বাইক। প্রিমিয়াম সেগমেন্টের নতুন এই ইলেকট্রিক সাইকেলের দাম 1.35 লক্ষ টাকা। গোটা বিশ্বের বাজারে Lectro EHX20 রপ্তানির পরিকল্পনা করছে দেশের এক নম্বর সাইকেল কোম্পানি Hero Cycles।

ছবি দেখুন
Lectro EHX20 লঞ্চ করলেন আদিত্য মঞ্জাল আর পঙ্কজ মঞ্জাল

Highlights

  • Lectro EHX20 এর দাম 1.35 লক্ষ টাকা
  • মোটরে সর্বোচ্চ 25 কিমি প্রতি ঘন্টা গতিতে ছুটতে পারবে এই সাইকেল
  • কম্বাইন্ড অ্যাসিস্টে সর্বোচ্চ 35 কিমি প্রতি ঘন্টা গতি উঠবে

ভারতে নতুন ইলেকট্রিক সাইকেল লঞ্চ করল Hero Cycles। Yamaha -র সাথে হাত মিলিয়ে লঞ্চ হয়েছে নতুন Lectro EHX20 ই-বাইক। প্রিমিয়াম সেগমেন্টের নতুন এই ইলেকট্রিক সাইকেলের দাম 1.35 লক্ষ টাকা। গত বছর একসাথে হাত মিলিয়েছিল Hero Cycles, Yamaha আর Mitsui। সেই প্রোগ্রামের প্রথম প্রোডাক্ট Lectro EHX20। নতুন এই ই-বাইক জাপানে ডিজাইন হলেও তৈরি হয়েছে ভারতে। গোটা বিশ্বের বাজারে Lectro EHX20 রপ্তানির পরিকল্পনা করছে দেশের এক নম্বর সাইকেল কোম্পানি Hero Cycles।

“Yamaha -র ডিজাইন করা Lectro EHX20 লঞ্চ কুরে আমরা গর্বিত। এই প্রথম Yamaha -র সাথে হাত মিলিয়ে কোন প্রোডাক্ট লঞ্চ করল Hero Cycles। Lectro EHX20 ই-বাইকে অ্যাডভেঞ্চার স্পোর্টসে দুর্দান্ত পারফর্মেন্স পাওয়া যাবে। ভারতে ই-বাইক এর বাজার ক্রমশ বাড়ছে। ভবিষ্যতে দেশের গ্রাহকদের জন্য একাধিক নতুন ই-বাইক নিয়ে আসব আমরা।” জানিয়েছেন Hero Cycles এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টার পঙ্কজ এম মঞ্জাল।

est729hk

Lectro EHX20 এর দাম 1.35 লক্ষ টাকা

মাউন্টেন বাইক ও অ্যাডভেঞ্চার স্পোর্টস প্রেমীদের কথা মাথায় রেখে লঞ্চ হয়েছে Lectro EHX20। দেশের সব শহরের Hero Cycles আউটলেট থেকে নতুন এই প্রিমিয়াম ই-বাইক কেনা যাবে। Lectro EHX20 এর দুই পেডালের মধ্যে থাকছে মোটর। নতুন সাইকেলে 10.9 AH ব্যাটারি ব্যবহার হয়েছে। কোম্পানির দাবি এক চার্জে 80 কিমি চলতে পারবে নতুন Hero Lectro EHX20।

0 Comments

ম্যানুয়াল পেডালিং ও ব্যাটারি অ্যাসিস্টের সমন্বয়ে চলবে Lectro EHX20। টর্ক মাপার জন্য থাকছে ট্রিপল সেন্সর প্রযুক্তি। 3.5 ঘন্টা চার্জ করে 60-70 কিমি চলতে পারবে এই সাইকেল। থাকছে Shimano হাইড্রোলিক ডিস্ক ব্রেক আর 2x10 গিয়ার। ভবিষ্যতে আরও বেশি গ্রাহক টানতে Lectro ব্র্যান্ডের অধীনে তুলনামুলক কম দামে ই-বাইক লঞ্চ করবে Hero Cycles।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.