ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবে নতুন Tata Gravitas

আগামী বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবে নতুন Tata Gravitas। লঞ্চের পরে এটাই হবে কোম্পানির ফ্ল্যাগশিপ এসইউভি। OMEGA প্ল্যাটফর্মে এই গাড়ি ডিজাইন করেছে Tata Motors।

ছবি দেখুন
শীঘ্রই লঞ্চ হবে 7 সিটার Tata Gravitas

হাইলাইটস

  • OMEGA প্ল্যাটফর্মে তৈরি হবে নতুন Gravitas
  • এটা কোম্পানির ফ্ল্যাগশিপ এসইউভি
  • থাকছে একটি 2 লিটার ডিজেল ইঞ্জিন

আগামী বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবে নতুন Tata Gravitas। লঞ্চের পরে এটাই হবে কোম্পানির ফ্ল্যাগশিপ এসইউভি। OMEGA প্ল্যাটফর্মে এই গাড়ি ডিজাইন করেছে Tata Motors। একই প্ল্যাটফর্মে তৈরি হয়েছিল কোম্পানির Tata Harrier। Ford Endeavour, Toyota Fortuner আর Mahindra Alturas G4 এর সাথে প্রতিযোগিতায় লঞ্চ হচ্ছে 7 সিটার Gravitas। 2020 সালের ফেব্রুয়ারি মাসে এই গাড়ি লঞ্চের খবর নিশ্চিত করেছে Tata Motors।

নতুন গাড়ির নাম ঘোষণা করার সময় কোম্পানির যাত্রীবাহী গাড়ি বিভাগের প্রধান ময়ঙ্ক পারিক বলেন, “নতুন এই গাড়ির নাম হবে Tata Gravitas। গ্রাহকের সামনে এই বিশ্বমানের গাড়ি নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। আরাম ও পারফর্মেন্সের এক দারুণ সমন্বয় হতে চলেছে নতুন Gravitas। 2020 সালের ফেব্রুয়ারি মাসে এই গাড়ি লঞ্চ হবে।”

গাড়ি

gvlvc7ss

Tata Gravitas এ থাকছে 2 লিটার ডিজেল ইঞ্জিন 

Harrier এর থেকে 63 মিমি লম্বা ও 80 মিমি উঁচু নতুন Gravitas। ফলে একটি অতিরিক্ত সিটের রো আর অতিরিক্ত লেস স্পেস রাখা সম্ভব হয়েছে এই গাড়িতে। যদিও Harrier এর সাথে Gravitas এর হুইল-বেসে কোন পার্থক্য নেই। এই দুই গাড়িতেই রয়েছে 2741 মিমি হুইল-বেস।

0 Comments

 Tata Gravitas এ থাকছে 2 লিটার 4 সিলিন্ডার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 170 bhp শক্তি আর 350 Nm টর্ক পাওয়া যাবে। Harrier গাড়িতেও একই ইঞ্জিন ব্যবহার করেছিল Tata Motors।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Tata Harrier সরাসরি প্রতিপক্ষের সাথে