New Cars and Bikes in India

ভারতে দুটি নতুন মোটরসাইকেল লঞ্চ করল Harley-Davidson: দাম ও ফিচার্স

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হল Harley-Davidson Forty-Eight Special আর Street Glide Special। Harley-Davidson Forty-Eight Special এর দাম 10.58 লক্ষ টাকা অন্যদিকে Street Glide Special এর দাম 30.53 লক্ষ টাকা।

ছবি দেখুন
Harley-Davidson Forty-Eight Special এর দাম 10.58 লক্ষ টাকা

Highlights

  • Harley-Davidson Forty-Eight Special এর দাম 10.58 লক্ষ টাকা
  • Street Glide Special এর দাম 30.53 লক্ষ টাকা
  • Street Glide Special এ থাকছে একটি 1868cc ভি-টুইন ইঞ্জিন

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হল Harley-Davidson Forty-Eight Special আর Street Glide Special। Harley-Davidson Forty-Eight Special এর দাম 10.58 লক্ষ টাকা। অন্যদিকে Street Glide Special এর দাম 30.53 লক্ষ টাকা। দুটি মোটরসাইকেলেই যোগ হয়েছে নতুন স্তাইলিং, গ্রাফিক্স আর আগের থেকে শক্তিশালী ইঞ্জিন। Forty-Eight এর থেকে Forty-Eight Special এর দাম বাড়লেও Street Glide এর দামেই লঞ্চ হয়েছে Street Glide Special। একই সাথে ভারতে 10 বছর পূর্ণ করল মার্কিন কোম্পানিটি।

c7cmndrc

Harley-Davidson Forty-Eight Special

কোম্পানির লেটেস্ট মডেল Harley-Davidson Forty-Eight Special আর Street Glide Special নতুন কোনও মডেল নয়। দুটি মডেলই আগের মডেলের আপডেট। Forty-Eight Special মোট্রসাইকেলে থাকছে 1200 cc এভোলিউশান ভি-টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 96Nm টর্ক পাওয়া যাবে। রাইডিং স্টাইল অনুযায়ী এই মোটরসাইকেলের পিছনের শক অ্যাবজর্বার অ্যাডজাস্ট করা যাবে। তিনটি আলাদা রঙে পাওয়া যাবে Forty-Eight Special।.

f81nmrac

Harley-Davidson Street Glide Special

0 Comments

Street Glide Special এ থাকছে একটি 1868cc ভি-টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 165 bhp শক্তি পাওয়া যাবে। থাকছে 6 স্পিড গিয়ারবক্স। Harley-Davidson Street Glide Special এর দাম 30.53 লক্ষ টাকা।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.