New Cars and Bikes in India

Harley-Davidson এর ইলেকট্রিক বাইকগুলি দেখে নিন

কোম্পানির প্রথম ইলেকট্রিক বাইক লঞ্চ করল Harley-Davidson। লাস ভেগাসে কনসিউমার ইলেকট্রনিক্স শো (CES) এ দুটি নতুন ইলেকট্রিক বাইক সামনে এনেছে মার্কিন কোম্পানিটি।

ছবি দেখুন
লাস ভেগাসে কনসিউমার ইলেকট্রনিক্স শো (CES 2019) এ দুটি নতুন ইলেকট্রিক বাইক সামনে এনেছে Harley-Davidson

কোম্পানির প্রথম ইলেকট্রিক বাইক লঞ্চ করল Harley-Davidson। লাস ভেগাসে কনসিউমার ইলেকট্রনিক্স শো (CES) এ দুটি নতুন ইলেকট্রিক বাইক সামনে এনেছে মার্কিন কোম্পানিটি। ভবিষ্যতে আরও বেশি ইলেকট্রিক বাইকে মনোনিবেষ করতে চায় কোম্পানি। তবে যে দুটি ইলেকট্রিক বাইক সামনে এসেছে সেগুলি প্রোটোটাইপ মডেল। পরে বাণিজ্যিক ভাবে এই বাইক তৈরীর সময় দুটি মডেলেই কিছু তফাৎ আসতে পারে। দুটি বাইকের একটি স্কুটার, অন্যটির অফরোডিং এর ক্ষমতা রয়েছে।

qg3r9od4

Harley-Davidson কনসেপ্ট ইলেকট্রিক বাইক

গত বছর এই দুটি বাইকের স্কেচ প্রকাশ করেছিল Harley-Davidson। কনসেপ্ট মডেল দুটি দেখতে হুবহু সেই স্কেচের মতোই। ইলেকট্রিকে চললেও এই দুটি বাইকে কী মোটর ও ব্যাটারি ব্যবহার হবে তা জানায়নি Harley-Davidson। শুরুতে মার্কিন যুক্তরাষ্ট্রে এই প্রোডাক্ট লঞ্চের পরিকল্পনা রয়েছে কোম্পানির। তবে দক্ষিণ পূর্ব এশিয়ায় ইলেকট্রিক স্কুটারের দারুন জনপ্রিয়তার কারনে এই স্কুটার ভালো ব্যবসা করতে পারে বলে মত বিশেষজ্ঞদের।

hf77rj5g

Harley-Davidson কনসেপ্ট ইলেকট্রিক বাইক

0 Comments

দুটি কনসেপ্ট মদেল দেখে কোনটিই মোটরসাইকেল বলে মনে হচ্ছে না। মডেল দুটির এখনও কোন নাম ঠিক করেনি Harley-Davidson। লাস ভেগাসে 2019 সালের কনসিউমার ইলেকট্রনিয শো (CES 2019) তে এই ইলেকট্রিক বাইক দুটি বিশ্বের সামনে নিয়ে এসেছে Harley-Davidson।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.