ভারতে Mahindra –র সাথে হাত মেলাচ্ছে Ford

Mahindra & Mahindra এর সাথে নতুন চুক্তিতে ভারতে কোম্পানির 49 শতাংশ মালিকানা দখল করবে Ford Motor Co। আর 51 শতাংশ মালিকানা থাকবে Mahindra & Mahindra –র কাছে।

ছবি দেখুন
ভারতে Mahindra & Mahindra –র সাথে চুক্তি স্বাক্ষর করতে চলেছে Ford Motor Co

শিঘ্রই ভারতে Mahindra & Mahindra –র সাথে চুক্তি স্বাক্ষর করতে চলেছে Ford Motor Co। এই চুক্তি বাস্তবায়িত হলে ভারতে নিজস্ব গাড়ি তৈরী ব্যবহা বন্ধ করে দেবে Ford। সম্প্রতি রয়টার্সকে এই কথা জানিয়েছেন Ford এর আধিকারিকরা। Mahindra & Mahindra এর সাথে নতুন চুক্তিতে ভারতে  কোম্পানির 49 শতাংশ মালিকানা দখল করবে Ford Motor Co। আর 51 শতাংশ মালিকানা থাকবে Mahindra & Mahindra –র কাছে।

ভারতে কোম্পানির সব সম্পত্তি নতুন ব্যবসায় পাঠিয়ে দেবে Ford। সূত্র মারফৎ জানা গিয়েছে কোম্পানির সব কর্মীকে নতুন ব্যবসায় পাঠিয়ে দেওয়া হবে। তবে এখনও এই চুক্তি সই না হওয়ার কারনে নিজেদের নাম গোপন রাখতে চেয়েছেন Ford কর্মীরা।

0 Comments

এই মুহুর্তে ভারতে নিজেদের তৈরী গাড়ি বিক্রি করে Ford। 2017 সালে Mahindra –র সাথে প্রথম হাত মিলিয়েছিল মার্কিন কোম্পানিটি। নতুন চুক্তিতে Mahindra & Mahindra এর সাথে একই কোম্পানি হিসাবে কারবে Ford Motor Co।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.