New Cars and Bikes in India

লঞ্চ হল Ford Aspire Blu Edition: দাম ও ফিচার্স

পেট্রল ভেরিয়েন্টে Ford Aspire Blu Edition কিনতে খরচ হবে 7.50 লক্ষ টাকা। ডিজেল ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে 8.30 লক্ষ টাকা খরচ হবে।

ছবি দেখুন
পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে Ford Aspire Titanium Blu edition

স্পেশাল এডিশানে লঞ্চ হল Ford Aspire। শক্রবার সাব কম্প্যাক্ট সেডান সেগমেন্টে লঞ্চ হয়েছে Ford Aspire Blu Edition। পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে এই গাড়ি। পেট্রল ভেরিয়েন্টে Ford Aspire Blu Edition কিনতে খরচ হবে 7.50 লক্ষ টাকা। ডিজেল ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে 8.30 লক্ষ টাকা খরচ হবে। এই গাড়িতে থাকছে কালো ছাদ, স্পোর্টি লুক, কালো গ্রিল ও অ্যালয় আর নীল রঙের ইন্টিরিয়ার।

Ford Aspire Blu Edition গাড়ির 1.2 লিটার পেট্রল ইঞ্জিনে পাওয়া যাবে 95 bhp শক্তি আর 120 Nm টর্ক। অন্যদিকে 1.5 লিটার ইঞ্জিনে পাওয়া যাবে 123 bhp শক্তি আর 150 Nm টর্ক। প্রথম ইঞ্জিনের সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্র্যান্সমিশান আর দ্বিতীয় ইঞ্জিনের সাথে থাকবে 6 স্পিড টর্ক কনভার্টার।

9ohm8r1

Ford Aspire Blu গাড়িতে থাকছে নীল থিমের ইন্টিরিয়ার

ডিজেল ভেরিয়েন্টে থাকবে 1.5 লিটার TDCI ইঞ্জিন। এই ইঞ্জিনে 99 bhp শক্তি আর 215 Nm টর্ক পাওয়া যাবে। ডিজেল ইঞ্জিনের সাথেও থাকবে একটি 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স।

নতুন Ford Aspire এর সামনে যোগ হয়েছে হানিকোম্ব প্যাটার্ন। এই গাড়িতে থাকছে একটি 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফো টেনমেন্ট সিস্টেম। এছাড়াও সামনের বাম্পারে নতুন ডিজাইন যোগ হয়েছে। এছাড়াও নতুন Aspire এ থাকছে মাল্টি স্পোক অ্যালয় হুইল, আপডেটেড ORVM নতুন টেল ল্যাম্প। সুরক্ষার জন্য থাকছে ABS আর EBD।

0 Comments

ছবি: TeamBHP

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.