আরও বেশি সুরক্ষা ফিচার সহ লঞ্চ হল Force Gurkha: দাম ও ফিচার্স

নতুন সুরক্ষা ফিচার সহ লঞ্চ হয়েছে Force Motors এর অফরোডিং গাড়ি Gurkha। এই গাড়িতে থাকছে একটি 2.2 লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 321Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান।

ছবি দেখুন

নতুন সুরক্ষা ফিচার সহ লঞ্চ হয়েছে Force Motors এর অফরোডিং গাড়ি Gurkha। নতুন Force Gurkha তে যোগ হয়েছে ABS। 11.05 লক্ষ টাকা থেকে 13.30 লক্ষ টাকায় ভারতে পাওয়া যাবে Force Gurkha ABS। স্ট্যান্ডার্ড মডেলের থেকে Force Gurkha ABS এর দাম 30,000 টাকা বেশি।

নতুন মডেলে ABS ছাড়া অন্য কোন ফিচার যোগ হয়নি। এই গাড়িতে থাকছে একটি 2.2 লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 138 bhp শক্তি আর 321Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। টপ ভেরিয়েন্টে Xtreme মডেলে থাকছে LED টার্ন ইন্ডিকেটর নতুন স্টিল বাম্পার, আগের থেকে চওড়া ফুটবোর্ড।

0 Comments

আপাতত ABS সহ Force Gurkha লঞ্চ হলেও শিঘই এই গাড়িতে যোগ হবে ড্রাইভারের দিকে এয়ারব্যাগ, রিয়ার পার্কিং সেন্সার, স্পিড অ্যালার্ড সিস্টেম আর সিটবেল্ট রিমান্ডার। কয়েক মাসের মধ্যেই Force Gurkha গাড়িতে এই সুরক্ষা ফিচারগুলি যোগ হয়েছে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.