77 লক্ষ টাকা দামে লঞ্চ হল এই ইলেকট্রিক বাইক

দুটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে Flow। একটি ভেরিয়েন্টে থাকছে 11kW মোটর (প্রায়15 bhp শক্তি) অন্য ভেরিয়েন্টে থাকছে 35 kW মোটর (প্রায় 47 bhp শক্তি)।

ছবি দেখুন
দুটি নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে Fuell

সম্প্রতি বাজারে এসেছে দুটি প্রিমিয়াম ইলেকট্রিক বাইক। এই দুটি বাইক নিয়ে এসেছে Fuell জানে এমটি কোম্পানি। Flow আর Fluid নামে দুটি বাইক নিয়ে এসেছে কোম্পানিটি। দুটি আলাদা ভেরিয়েন্টে পাওয়া যাবে Flow। একটি ভেরিয়েন্টে থাকছে 11kW মোটর (প্রায়15 bhp শক্তি) অন্য ভেরিয়েন্টে থাকছে 35 kW মোটর (প্রায় 47 bhp শক্তি)। মোটরের সাথেই এই বাইকে থাকছে 60 লিটার স্টোরেজ। থাকছে স্মার্টফোন কানেক্টিভিটি। 30 মিনিটের কম সময়ে এই বাইক চার্জ করা যাবে। এক চার্জে 200 কিমি রাস্তা যাবে Flow। মার্কিন যুক্তরাষ্ট্রে Fuell Flow এর দাম 10,995 মার্কিন ডলার (প্রায় 77 লক্ষ টাকা)।

dp46i2u4

Fuell Flow

Flow এর সাথেই বাজারে এসেছে Fluid নামে একটি ইলেকট্রিক সাইকেল। Fliud এর দাম 3295 মার্কিন ডলার (প্রায় 2.3 লক্ষ টাকা)। থাকছে দুটি ব্যাটারি। প্রয়োজনে এই সাইকেলের ব্যাটারি বদল করা যাবে। 2019 সালের দ্বিতীয়ার্ধে বিক্রি শুরু হবে Fluid।

ua12puj

Fuell Fluid

0 Comments

Harley-Davidson এর প্রাক্তন ইঞ্জিনিয়ার এরিক বুএল Fuell কম্পানিটি তৈরী করেছেন। ইতিমধ্যেই একাধিক কোম্পানির হাত ধরে সাফল্যের মুখ দেখেছেন তিনি। এরিকের ডিজাইন করা নতুন ইলেকট্রিক বাইক গ্রাহকের মন জিততে পারে কি না তা জানার জন্য অপেক্ষা করতে হবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.