কবে ভারতে আসছে Tesla? জানালেন ইলন মাস্ক

শুরুতে 2017 সালে ভারতে Tesla –র প্রবেশ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। অনেক দিন ধরেই ভারতের বাজারে প্রবেশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে Tesla। সম্প্রতি ট্যুইটারে এক ভারতীয়ের প্রশ্নের উত্তরে কোম্পানির প্রধান ইলন মাস্ক জানিয়েছেন 2019 সালেই ভারতে লঞ্চ হতে পারে প্রথম Tesla গাড়ি।

ছবি দেখুন
ইলন মাস্ক জানিয়েছেন 2019 সালেই ভারতে লঞ্চ হতে পারে প্রথম Tesla গাড়ি

গত বছর শেষে ইলন মাস্ক জানিয়েছিলেন ভারতে আসতে চলেছে Tesla। তবে কবে এই ইলেকট্রিক গাড়ি ভারতে পাওয়া যাবে এই বিষয়ে এতদিন কোম্পানির প্রধান মুখ খোলেননি। সম্প্রতি তুলনামুলক কম দামে লঞ্চ হয়েছে Tesla Model 3। অনেকেই মনে করেছিলেন লঞ্চের সময় থেকেই ভারতে এই গাড়ির বুকিং শুরু হবে। কিন্তু সেই ঘটনা সত্যি হয়নি। 2015 সালে প্রধানমন্ত্যরী নরেন্দ্র মোদি Tesla গাড়ির শক্তি ও প্রযুক্তি দেখে মুগ্ধ হয়ে ট্যুইট করেছিলেন। ইলেকট্রিক গাড়ির দুনিয়ায় ইতিমধ্যেই বিপ্লব এনেছে Tesla। এবার ভারতে প্রবেশ করতে চলেছে বিকল্প শক্তিতে চলা শক্তিশালি এই গাড়ি।

শুরুতে 2017 সালে ভারতে Tesla –র প্রবেশ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। অনেক দিন ধরেই ভারতের বাজারে প্রবেশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে Tesla। সম্প্রতি ট্যুইটারে এক ভারতীয়ের প্রশ্নের উত্তরে কোম্পানির প্রধান ইলন মাস্ক জানিয়েছেন 2019 সালেই ভারতে লঞ্চ হতে পারে প্রথম Tesla গাড়ি। কোনও ভাবে তা বাস্তবায়িত না হলে 2020 সালে নিশ্চিতভাবে ভারতে আসছে এই ইলেকট্রিক গাড়ি কোম্পানিটি।

0 Comments

ভারতের Tesla প্রেমীরা এই খবরে উত্তেজিত হলেও এখনও ভারতে লঞ্চের কোনও বাস্তবিক পরিকল্পনার কথা জানায়নি Tesla।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.