কয়েন দিয়ে Honda Activa 125 BS6 কিনলেন গ্রাহক! গুণতে কত সময় লাগলো জানেন?

মধ্য প্রদেশের সাতনা জেলার রাকেশ গুপ্ত দীপাবলির শুভ উপলক্ষে নিজের বাড়িতে নতুন অতিথি হিসেবে নয়া Honda Activa 125 BS6 কিনবেন বলে ভেবেছিলেন। শুধু ভাবেনইনি, কিনেওছেন। আর কিনতে গিয়ে কালঘাম ছুটিয়ে দিয়েছেন বিক্রেতাদের!

ছবি দেখুন
মধ্য প্রদেশের সাতনা জেলার রাকেশ গুপ্ত কয়েন দিয়ে Honda Activa 125 BS6 কিনেছেন

নতুন যানবাহন কিনতে গিয়ে বরাবরই বেশ উত্তেজিত থাকেন গ্রাহকেরা। অনেক বেছেবুছে নিজের মনের মতো বাহনটি কেনা মোটেও সাধারণ ব্যাপার নয়। তবে এবার গাড়ি বেচতে গিয়েই ভরপুর উত্তেজনা টের পেয়েছেন বিক্রেতারা! ক্রেডিট কার্ড নয়, চেক নয় এমনকি নগদ টাকাও নয়, গ্রাহকের এক অভিনব পদ্ধতিতে টাকা মেটানোর ঘটনায় তাজ্জব বিক্রেতারা। মধ্য প্রদেশের সাতনা জেলার রাকেশ গুপ্ত দীপাবলির শুভ উপলক্ষে নিজের বাড়িতে নতুন অতিথি হিসেবে নয়া Honda Activa 125 BS6 কিনবেন বলে ভেবেছিলেন। শুধু ভাবেনইনি, কিনেওছেন। আর কিনতে গিয়ে কালঘাম ছুটিয়ে দিয়েছেন বিক্রেতাদের! বাজারে এই স্কুটির দাম 83,000 টাকা (অন রোড)। আর এই পুরো টাকা রাকেশ গুপ্ত মিটিয়েছেন কেবল কয়েন দিয়ে! হ্যাঁ, মোট 83 হাজার টাকা তিনি দিয়েছেন কেবলমাত্র কয়েন দিয়ে। এই মুদ্রাপাহাড় গুণতে বিক্রেতাদের সময় লেগেছে প্রায় তিন ঘণ্টা!

তবে কেন এই বিপুল পরিমাণ কয়েন দিয়ে বাইকের দাম মেটাতে চেয়েছিলেন রাকেশ গুপ্ত তা অবশ্য পরিষ্কার নয়। সম্পূর্ণ দাম চোকাতে মূলত 10 টাকার কয়েন এবং 5 টাকার কয়েনই ব্যবহার করেছিলেন রাকেশ গুপ্ত। ভাগ্য ভালো 1 টাকা আর 2 টাকার কয়েন দিয়ে কাজ বাড়াননি ওই বিক্রেতার! তবে ওই ডিলারশিপের কর্মকর্তারা এই বিপুল পরিমাণ কয়েনে বিল মেটানোর অভিনব পন্থায় চমকে গিয়েছেন নাকি আখেরে বেশ বিরক্তই তা জানা যায়নি।

দীপাবলি এবং ধনতেরাসের সময়ে সাধারণত শো-রুমগুলিতে ভয়ানক ব্যস্ততা লক্ষ্য করা যায়, একের পর এক কেনাকাটা চলতেই থাকে, এর মাঝে এই অঢেল কয়েন গুণতে গিয়ে সমস্যা যে হয়েছে তা অস্বীকার করে লাভ নেই। 10 টাকার মোট কত কয়েন ছিল, 5 টাকার কয়েনের পরিমাণই বা কত ছিল তা জানা যায়নি, তবে হিসেব করে বলা যায় প্রায় 10 হাজার কয়েন গুণতে হয়েছে বিক্রেতাদের।

bnmh5lkc

Honda Activa 125 BS6 স্কুটারে রয়েছে একটি 124cc BS6 ইঞ্জিন

0 Comments

নতুন Honda Activa 125 BS6 স্কুটারে রয়েছে একটি 124cc BS6 ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 8 bhp শক্তি আর 10.3 Nm টর্ক পাওয়া যাবে। উৎসবের মরশুমে Activa 125 BS6 এর সাথে অতিরিক্ত ওয়্যারিন্টি বিনামূল্যে দিচ্ছে Honda। ভারটি রঙে ও তিনটি ভেরিয়েন্টে পাওয়া যায় এই স্কুটার। Honda Activa 125 BS6 এর বেস ভেরিয়েন্টের এক্স শো-রুম দাম 67,490 টাকা। টপ ভেরিয়েন্টে এই স্কুটারের এক্স শোরুম দাম 74,490 টাকা।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.