New Cars and Bikes in India

BMW G310R কিনলেন যুবরাজ সিং

ইতিমধ্যেই যুবরাজের গ্যারাজে রয়েছে একাধিক BMW গাড়ি। এবার তার গ্যারাজে প্রবেশ করল BMW মোটরসাইকেল। সম্প্রতি  BMW G310R কিনেছেন এই অল-রাউন্ডার। ভারতে এই বাইকের দাম 2.99 লক্ষ টাকা।

ছবি দেখুন
সম্প্রতি  BMW G310R কিনেছেন যুবরাজ সিং।

 
BMW ভক্ত বলেই পরিচিত ক্রিকেটার যুবরাজ সিং। ইতিমধ্যেই যুবরাজের গ্যারাজে রয়েছে একাধিক BMW গাড়ি। এবার তার গ্যারাজে প্রবেশ করল BMW মোটরসাইকেল। সম্প্রতি  BMW G310R কিনেছেন এই অল-রাউন্ডার। ভারতে এই বাইকের দাম 2.99 লক্ষ টাকা।

আরও পড়ুন: ভারতের বাজারে এলো BMW-র মোটরসাইকেল BMW G310R আর G310GS 

e7ktdm4

(নিজের BMW বাইকের সাথে যুবরাজ সিং)

ইতিমধ্যেই যুবরাজের গ্যারাজে রয়েছে BMW X6 M, Audi Q5, BMW 3 Series, Bentley Continental Flying Spur এর মতো একাধিক বিলাশবহুল গাড়ির। ক্যাপ্টেন কুলের মতোই মোট্রসাইকেলেও যুবির প্রেম সবার জানা। এবার সেই গ্যারাজে নতুন BMW G310R আগমন ফ্যানদের উত্তেজিত করে তুলেছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@yuvisofficial rides home his brand new #BMW #G310R. From one powerhouse to another, this dynamic and distinctive roadster, perfectly matches Yuvraj's personality. It’s time for you to #MakeLifeARide, Yuvi! #bmwmotorradindia

A post shared by BMWMotorrad_IN (@bmwmotorrad_in) on

0 Comments

কয়েক মাস আগেই ভারতের বাজারে এসেছিল BMW G310R। TVS এর সাথে হাত মিলিয়ে এই বাই তৈরী করছে জার্মান কোম্পানিটি। BMW G310R তৈরীর দায়িত্বে রয়েছে ভারতের এই কোম্পানি।
 
BMW G310R তে রয়েছে 313 cc সিঙ্গেল সিলিন্ডার ল্কুইড কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে 34 bhp শক্তি আর 28 Nm টর্ক পাওয়া যাবে। দুটি বাইকেই একই 6 স্পিড গিয়ারবক্স ও চ্যাসিস ব্যবহার হয়েছে। সর্বোচ্চ 145 কিমি/ঘন্টা গতিতে ছুটতে পারবে BMW G310R।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.