ভারত সহ একাধিক দেশে উৎপাদন বন্ধ করল Nissan

উৎপাদন স্থগিত রাখার সিদ্ধান্ত নিল Nissan। আফ্রিকা, মধ্য প্রাচ্য ও এশিয়ার বিভিন্ন কারখানায় উৎপাদন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ছবি দেখুন
চেন্নাই কারখানায় উৎপাদন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে Nissan

হাইলাইটস

  • আফ্রিকা, মধ্য প্রাচ্য ও ভারতের কারখানায় উৎপাদন বন্ধ করা হয়েছে
  • রক্ষণাবেক্ষণের জন্য অল্প সংখ্যক কর্মী কারখানায় থাকবেন
  • পরিস্থিতির উপরে নজর রাখছে Nissan

বিশ্বব্যাপী করোনাভাইরাস অতিমারির কারণে ইতিমধ্যেই উৎপাদন বন্ধ করেছে বিভিন্ন জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারী সংস্থা। একই পথে হেঁটে এবার এবার উৎপাদন স্থগিত রাখার সিদ্ধান্ত নিল Nissan। আফ্রিকা, মধ্য প্রাচ্য ও এশিয়ার বিভিন্ন কারখানায় উৎপাদন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  সম্প্রতি এক বিবৃতিতে এই খবর জানিয়েছে জাপানের কোম্পানিটি।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, “স্থানীয় প্রশাসনের নির্দেশ মেনে কর্মীদের সুরক্ষার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

গাড়ি

8ckfsgcg

26 মার্চ থেকে দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার কারখানায় উৎপাদন বন্ধ করছে Nissan

23 মার্চ থেকে কোম্পানির চেন্নাই কারখানায় অনির্দিষ্টকালের জন্য উৎপাদন বন্ধ থাকবে। পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে বলে জানিয়েছে কোম্পানিটি। 

বিক্রির শেষ দিন 31 মার্চ, গুদামে পড়ে রয়েছে 4,600 কোটি টাকার BS4 মোটরসাইকেল

ভারত ছাড়াও দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার কারখানায় 26 মার্চ থেকে উৎপাদন বন্ধ করছে Nissan। প্রসঙ্গত বৃহস্পতিবার মধ্যরাত থেকে দক্ষিণ আফ্রিকাতে 21 দিনের লকডাউন ঘোষণা করেছেন সেই দেশের রাষ্ট্রপতি সিরিল রামাফোসা। এছাড়াও মিশরে উৎপাদন বন্ধ করা হয়েছে।

0 Comments

বিশ্বের বিভিন্ন প্রান্তের কারখানায় উৎপাদন বন্ধ করার সাথেই কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে Nissan।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

তুলনা Nissan Kicks সরাসরি প্রতিপক্ষের সাথে

Be the first one to comment
Thanks for the comments.