BS6 দূষণ বিধি মেনে আসছে নতুন Tata Nexon, Tiago আর Tigor; শুরু হল বুকিং

নতুন ভেরিয়েন্টে লঞ্চ হবে Nexon, Tiago আর Tigor। BS6 দূষণ বিধি মেনে এই তিন গাড়ি লঞ্চ করবে Tata Motors। এছাড়াও থাকছে নতুন স্টাইলিং।

ছবি দেখুন
নতুন Tiago আর Tigor গাড়িতে থাকছে Impact 2.0 ডিজাইন

Highlights

  • নতুন ভেরিয়েন্টে লঞ্চ হবে Nexon, Tiago আর Tigor
  • Tiago আর Tigor গাড়িতে থাকছে Impact 2.0 ডিজাইন
  • 11,000 টাকার বিনিময়ে এই তিন গাড়ি বুকিং শুরু হয়েছে

নতুন ভেরিয়েন্টে লঞ্চ হবে Nexon, Tiago আর Tigor। BS6 দূষণ বিধি মেনে এই তিন গাড়ি লঞ্চ করবে Tata Motors। এছাড়াও থাকছে নতুন স্টাইলিং। আগের থেকে বেশি দামে লঞ্চ হবে নতুন Tata Nexon, Tata Tiago আর Tata Tigor। নতুন Tiago আর Tigor গাড়িতে থাকছে Impact 2.0 ডিজাইন। 11,000 টাকার বিনিময়ে এই তিন গাড়ি বুকিং শুরু হয়েছে। কোম্পানি জানিয়েছে 22 জানুয়ারি Tala Altroz এর সাথেই গোটা দেশে এই তিন গাড়ি লঞ্চ হবে।

BS6 ভেরিয়েন্টে Tata Tiago গাড়িতে ব্যবহার হয়েছে নতুন ডিজাইন। 2016 সালে এই হ্যাচব্যাক লঞ্চ করেছিল Tata Motors। নতুন ভেরিয়েন্টে যোগ হয়েছে নতুন গ্রিল। এছাড়াও এই গাড়িতে থাকছে নতুন বাম্পার।

Tata Tiago

5.13 Lakh * On Road Price (New Delhi)
Tata Tiago

sup9tbtk

BS6 Tata Tigor গাড়িতে থাকছে নতুন বাম্পার ও গ্রিল

নতুন Tigor গাড়িতেও যোগ হয়েছে নতুন বাম্পার ও গ্রিল। থাকছে নতুন ফগ ল্যাম্প ও ডে টাইম রানিং লাইট। নতুন Nexon গাড়ির গ্রিলের নীচে একটি কালো বার যোগ হয়েছে। যা এই গাড়িকে প্রিমিয়াম লুক দেবে। স্কিড প্লেট সহ যোগ হয়েছে নতুন বাম্পার। নতুন হেডল্যাম্পের সাথেই যোগ হয়েছে নতুন ডে টাইম রানিং লাইট।

p9n5rhr

BS6 Tata Nexon গাড়িতে থাকছে নতুন  ডিজাইন

0 Comments

ইঞ্জিনে কোন পরিবর্তন না হলেও তিনটি নতুন মডেলেই যোগ হতে চলেছে একগুচ্ছ নতুন ফিচার। আগামী মাসে অটো এক্সপোতে এই মডেলগুলি প্রকাশ করবে Tata Motors।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Tata Tiago with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.