লঞ্চ হল নতুন Bajaj Platina 110 H-Gear: দাম ও ফিচার্স

ড্রাম ব্রেক ভেরিয়েন্টে দিল্লিতে Bajaj Platina 110 H-Gear মোটরসাইকেলের এক্স শো-রুম দাম 53,376 টাকা। ডিস্ক ব্রেক ভেরিয়েন্টে Bajaj Platina 110 H-Gear এর এক্স শ-রুম দাম 55,373 টাকা।

ছবি দেখুন
Bajaj Platina 100 H-Gear মোটরসাইকেলে রয়েছে পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন

Highlights

  • Bajaj Platina 110 H-Gear মোটরসাইকেলের এক্স শো-রুম দাম 53,376 টাকা
  • এই মোটরসাইকেলে থাকছে পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান
  • ইতিমধ্যেই গোটা দেশের Bajaj ডিলারদের কাছে বিক্রি শুরু হয়েছে এই বাইক

মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Bajaj Platina 110 H-Gear। নতুন এই মোটরসাইকেলে রয়েছে পাঁচ স্পিড গিয়ারবক্স, নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, গিয়ার শিফট গাইড, ট্রিপ মিটার আর ফুয়েল ইন্ডিকেটার। ড্রাম ব্রেক ভেরিয়েন্টে দিল্লিতে Bajaj Platina 110 H-Gear মোটরসাইকেলের এক্স শো-রুম দাম 53,376 টাকা। ডিস্ক ব্রেক ভেরিয়েন্টে Bajaj Platina 110 H-Gear এর এক্স শ-রুম দাম 55,373 টাকা। তিনটি রঙে পাওয়া যাবে এই মোটরসাইকেল। ইতিমধ্যেই গোটা দেশের Bajaj ডিলারদের কাছে বিক্রি শুরু হয়েছে Platina 110 H-Gear।

rbdr4src

Bajaj Platina 100 H-Gear

নতুন “গিয়ার শিফট গাইড” ফিচারের ফলে মোটরসাইকেল চলার সময় কখন গিয়ার তুলতে হবে অথবা নামাতে হবে তা জানা যাবে। এর ফলে সব সময় সঠিক গিয়ারে মোটরসাইকেল চালানো সম্ভব হবে। এই মোটরসাইকেলে থাকছে পাঁচ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। লম্বা দুরত্বে হাইওয়েয়ে চালানোর সময় এই গিয়ার কাজে লাগবে।

0 Comments

Bajaj Platina 110 H-Gear তে থাকছে অ্যান্টি স্কিড ব্রেকিং সিস্টেম, নাইট্রক্স এসওএস সাসপেনশান্রাবার ফুটস্টেপ আর লম্বা সিট। Platina 110 H-Gear এ রয়েছে টিউবলেস টায়ার থ্রিডি লোগো আর প্রিমিয়াম সিট কভার।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.