উদয়পুরে ব্যস্ত রাস্তায় বিশ্বচ্যাম্পিয়ানের চোখ ধাঁধানো স্টান্ট

উদয়পুরের (Udaipur) রাস্তা তখন জমজমাট। হঠাৎ এক মোটরসাইকেল আরোহীর স্টান্ট দেখে থেমে  গেলেন পথচারীরা। সম্প্রতি উদয়পুরের রাস্তায় মোটরসাইকেল স্টান্ট (High Octane Stunts) করে দেখালেন বিশ্ববিখ্যাত ফ্রিস্টাইল মোটোক্রস খেলোয়াড় জ্যাকসন স্ট্রং (Jackson Strong)।

ছবি দেখুন
This is Strong's first-ever visit to India.

Highlights

  • ছয় বারের এক্স গেমসের সোনা জয়ী অ্যাথলিট জ্যাকসন স্ট্রং
  • উদয়পুরের রাস্তায় রিক্সার উপরে চলছে শুটিং
  • মোটরসাইকেল স্টান্ট করে দেখালেন তিনি

উদয়পুরের (Udaipur) রাস্তা তখন জমজমাট। হঠাৎ এক মোটরসাইকেল আরোহীর স্টান্ট দেখে থমকে গেলেন পথচারীরা। সম্প্রতি উদয়পুরের রাস্তায় মোটরসাইকেল স্টান্ট (High Octane Stunts) করে দেখালেন বিশ্ববিখ্যাত ফ্রিস্টাইল মোটোক্রস খেলোয়াড় জ্যাকসন স্ট্রং (Jackson Strong)। সম্প্রতি ভারতে একটি বিজ্ঞাপনের শুটিং এর জন্য এসেছিলেন এক্স গেমসে ছয় বার সোনা জয়ী অ্যাথলিট। এই প্রথম ভারতে এলেন বিশ্ববিখ্যাত অজি অ্যাথলিট। ভারতের রাস্তায় বিপুল পরিমান মোটরসাইকেল অবাক করেছে জ্যাকসনকে। সম্প্রতি একটি এনার্জি ড্রিঙ্কের বিজ্ঞাপন শুট করতে ভারতে এসেছেন এই স্ট্রং।

a919qq88

Yamaha YZ-250 মোটরসাইকেলে স্টান্ট দেখালেন তিনি

সম্প্রতি উদয়পুরের রাস্তায় রিক্সার উপরে চলছে শুটিং। 1983 সালে জেমন্স বন্ড সিনেমার দৃশ্য থেকে অনুপ্রানিত এই বিজ্ঞাপন। শুটিং এর ফাঁফেই বিশেষভাবে তৈরী Yamaha YZ-250 মোটরসাইকেলে অবিশাস্য স্টান্ট করে দেখালেন তিনি। এই পারফর্মেন্স হাঁ করে দেখলেন উদয়পুরের পথচারীরা। উদয়পুরের মানুষ উপোভোগ করলেন জ্যাকসনের হুইলি, হাই জাম্প, ব্যাক ফ্লিপ, কিস অফ ডেথ এর মতো হাঁড় হিম করা সব স্টান্ট।

afevd7tg

এক্স গেমসে ছয়বার সোনা জিতেছেন স্ট্রং

28 বছর বয়সী এই খেলোয়াড়ের মোটরসাইকেলে হাতে খড়ি হয়েছিল মাত্র 5 বছর বয়সে। এর পরে একের পর এক স্টান্টে নিজের দক্ষতা প্রমাণ করতে শুরু করেছিলেন এই বিশ্বজয়ী। মাত্র 13 বছর বয়সে প্রসেশানাল খেলায় যোগ দিয়েছিলেন। 2011, 2012, 2016, 2018 আর 2019 সালে এক্স গেমসে সোনা জেতেন তিনি। এছাড়াও 2017 সালে এমটিএক্স সেরা ট্রিক্স প্রতিযোগীতায় রূপো জিতেছিলেন জ্যাকসন।

d7ih6k6g

2011, 2012, 2016, 2018 আর 2019 সালে এক্স গেমসে সোনা জেতেন তিনি

0 Comments

এই বছরের বিশ্বের প্রখম খেলোয়াড় হিসাবে  ‘ট্রিপল-ডবল মোটোরবাইক ব্যাক ফ্লিপ' জ্যাকসন স্ট্রং।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.