পরবর্তী জেমস বন্ড সিনেমায় দেখা যাবে এই হাইপারকার

25 তম জেমস বন্ড সিনেমায় ব্যবহার হনে মিড ইঞ্জিন হাইপারকার Aston Martin Valhalla। এই সিনেমায় জেমস বন্ডের ভুমিকায় অভিনয় করবেন ডেনিইয়েল ক্রেগ।

ছবি দেখুন
পরবর্তী জেমস বন্ড সিনেমায় থাকছে Aston Martin Valhalla

জেমস বন্ডের সাথে Aston Martin এর নাম ওতোপ্রতো ভাবে জড়িত। পরবর্তী জেমস বন্ড সিনেমাতেও একটি Aston Martin গাড়ি দেখা যাবে। ব্রিটিশ গাড়ি প্রস্তুতকারী সংস্থাটি জানিয়েছে 25 তম জেমস বন্ড সিনেমায় ব্যবহার হনে মিড ইঞ্জিন হাইপারকার Aston Martin Valhalla। এই সিনেমায় জেমস বন্ডের ভুমিকায় অভিনয় করবেন ডেনিইয়েল ক্রেগ। এছাড়াও এই সিনেমায় থাকবে কোম্পানির classic Series II V8 Vantage আর আইকনিক DB5। প্রায় 30 বছর পরে বন্ড সিনেমায় ফিরে আসছে Vantage। তবে প্রায় সব বন্ড সিনেমা তেই দেখা যায় DB5। শেষ বার স্পেক্টার সিনেমায় এই গাড়ি দেখা গিয়েছিল।

aston martin db5 827

2015 সালে স্পেক্টর সিনেমায় শেষ দেখা গিয়েছিল Aston Martin DB5

তবে এবার প্রথম কোন মিড-ইঞ্জিন হাইপারকার চালাবেন না জেমস বন্ড। এর আগে 1981 সালে ইওর আইস অনলি সিনেমায় রজার মুর লোটাস এস্প্রিট টার্বো চালিয়েছিলেন।

p05ud8eo

The Aston Martin Valhalla গাড়িতে থাকছে একটি V6 টুইন-টার্বোচার্জড ইঞ্জিন

Aston Martin ফ্ল্যাগশিপ গাড়ি Valkyrie এর থেকে এক ধাপ নিচে রয়েছে Valhalla। প্রতধানত ট্র্যাকে চালানোর জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এই গাড়ি। Redbull Racing এর সাথে হাত মিলিয়ে Valhalla তৈরী করেছে Aston Martin। এই গাড়িতে রয়েছে কার্বোন ফাইবার মোনোক্রোম চ্যাসিস। থাকছে একটি টুইন টার্বো চার্জড ইঞ্জিন। সাথে রয়েছে ব্যাটারির এলেকট্রিক হাইব্রিড সিস্টেম। এই জিনে সর্বোচ্চ 986 bhp শক্তি পাওয়া যাবে। থাকছে ডুয়াল এক্সহস্ট।

0 Comments

সিনেমায় Aston Martin Valhalla গাড়ির প্রি-প্রোডাকশান মডেল ব্যবহার হবে 2021 সালে বিক্রি শুরু হবে এই গাড়ি। MxLaren P1 এর সাথে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Valhalla।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.