New Cars and Bikes in India

ভারতে আসছে Aprilia SR Max 300?

ভারতে একাধিক মডেলের স্কুটার বিক্রি করলেও SR Max 300 লঞ্চ Aprilia। এই স্কুটারে থাকছে একটি উইন্ড স্ক্রিন আর ডুয়াল হেডল্যাম্প। SR Max 300 স্কুটারে একটি 9 ইঞ্চি TFT টাচস্ক্রিন রয়েছে। সাথে থাকছে ব্লুটুথ কানেক্টিভিটি আর প্রোজেক্টার হেডল্যাম্প।

ছবি দেখুন
বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাক্সি স্কুটার Aprilia SR Max 300

Highlights

  • গোয়ার দেখা গেল Aprilia SR Max 300
  • SR Max 300 স্কুটারে একটি 9 ইঞ্চি TFT টাচস্ক্রিন রয়েছে
  • থাকছে একটি 278 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন

গোয়ার দেখা গেল Aprilia SR Max 300। রাস্তায় টেস্টিং নয়, Aprilia ডিলারের কাছে এই স্কুটার দেখা গিয়েছে। তবে ভারতে এই স্কুটার আসবে কি না জানায়নি কোম্পানি।

বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাক্সি স্কুটার Aprilia SR Max 300। ভারতে একাধিক মডেলের স্কুটার বিক্রি করলেও SR Max 300 লঞ্চ Aprilia। এই স্কুটারে থাকছে একটি উইন্ড স্ক্রিন আর ডুয়াল হেডল্যাম্প। SR Max 300 স্কুটারে একটি 9 ইঞ্চি TFT টাচস্ক্রিন রয়েছে। সাথে থাকছে ব্লুটুথ কানেক্টিভিটি আর প্রোজেক্টার হেডল্যাম্প।

0 Comments

Aprilia SR Max 300 স্কুটারের ভিতরে থাকছে একটি 278 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 21.6 bhp শক্তি আর 23Nm টর্ক পাওয়া যাবে। স্কুটারের সামনে থাকছে 35 মিমি টেলিস্কোপিক ফর্ক আর পিছনে থাকছে টুইন শক অ্যাবজরবার। তিনটি আলাদা ধাপে সেট করা যাবে এই পিছনে শক অ্যাবজরবারটি। সামনের চাকায় থাকছে 260 মিমি আর পিছনের চাকায় 240 মিমি ডিস্ক ব্রেক থাকছে। সাথে থাকছে একটি 15 লিটার তেলের ট্যাঙ্ক। এক লিটার পেট্রলে 21কিমি রাস্তা চলবে Aprilia SR Max 300।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.