কেন কেরলের মৎস্যজীবীকে নতুন Marazzo উপহার দিলেন আনন্দ মহীন্দ্রা?

কেরালায় জয়সাল নামে এক মৎস্যজীবীকে একটি Marazzo গাড়ি উপহার দিলেন তিনি। কেরালায় বন্যার সময় নিজের নৌকা করে অনেক মানুষের জীবন বাঁচিয়েছেন এই মৎস্যজীবী।

জয়সালের হাতে Marazzo গাড়ির চাবি তুলে দেন কেরলের মন্ত্রী টি পি রাম কৃষ্ণন।

সাধারন মানুষের প্রতি তার ভালোবাসা সবার জানা। আবারও সেই কথা প্রমাণ করলেম আনন্দ মহীন্দ্রা। সমাজে নিস্বার্থ ভাবে যাঁরা কাজ করেন তাঁদের বহুবার সম্মানিত করেছেন এই শিল্পপতি। আগে কেরালার এক অটো ড্রাইভারকে একটি ট্রাক উপহার দিয়েছিলেন তিনি। বিশ্ব ভরত্তোলন চিম্পিয়ান মিরাবাই চানুকে একটি TUV300 গাড়ি উপহার করেছিলেন তিনি। এবার কেরালায় জয়সাল নামে এক মৎস্যজীবীকে একটি Marazzo গাড়ি উপহার দিলেন তিনি। কেরালায় বন্যার সময় নিজের নৌকা করে অনেক মানুষের জীবন বাঁচিয়েছেন এই মৎস্যজীবী। জয়সালের এই মহান কাজকে সম্মান জানাতে একটি Marazzo গাড়ি উপহার দিয়েছেন আনন্দ মহীন্দ্রা। কালিকটে কোম্পানির রক ডিলারের দোকান থেকে জয়সালের হাতে এই গাড়ি তুলে দেওয়া হয়। জয়সালের হাতে Marazzo গাড়ির চাবি তুলে দেন কেরলের মন্ত্রী টি পি রাম কৃষ্ণন। হাঙরের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে Marazzo গাড়ি। একাধিক আধুনিক ফিচার সহ লঞ্চ হয়েছে Mahindra Marazzo। এই গাড়িতে রয়েছে রুফ মাউন্টেড এসি। গাড়ির টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেমে চলবে Android Auto। সুরক্ষা ফিচারে রয়েছে ডুয়াল এয়ারব্যাগ, ABS ও EBD। গাড়ির ভিতরের বিশাল জায়গা সপাহান্তে একটু ঘুরে আসার জন্য এই গাড়িকে আদর্শ করে তুলেছে। Mahindra Marazzo তে রয়েছে একটি 1.5 লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে 121 bhp শক্তি ও 300 Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানির দাবি এক লিটার ডিজেলে 17.6 কিমি যেতে পারবে Mahindra Marazzo।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর