New Cars and Bikes in India

শাহেনশার গ্যারাজে পৌঁছে গেল নতুন গাড়ি

এমনিতেই বি টাউনে বেশ জনপ্রিয় Mercedes-Benz । আগেও Mercedes-Benz গাড়ি বচ্চনের গ্যারাজে জায়গা করে নিয়েছিল। বড় হুইলবেস এর জন্য বেই গাড়িতে অন্যান্য গাড়ির তুলনায় আরামদায়ক সফর করা যায়।

ছবি দেখুন
Mercedes-Benz ডিলার Auto Hangar সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছে

সম্প্রতি নতুন গাড়ি কিনেছেন আমিতাভ বচ্চন। মুম্বাইতে শাহেনশার গ্যারাজে পৌঁছে গিয়েছে একটি Mercedes-Benz V-Class। Mercedes-Benz ডিলার এই গাড়ি মুম্বাইতে বালিউড স্টারের বাড়িতে গিয়ে ডেলিভারি দিয়েছে। সাদা রঙে এই গাড়ি কিনেছেন তিনি। ভারতে Mercedes-Benz V-Class টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 81.90 লক্ষ টাকা।

cgbm1jog

এমনিতেই বি টাউনে বেশ জনপ্রিয় Mercedes-Benz । আগেও Mercedes-Benz  গাড়ি বচ্চনের গ্যারাজে জায়গা করে নিয়েছিল। বড় হুইলবেস এর জন্য বেই গাড়িতে অন্যান্য গাড়ির তুলনায় আরামদায়ক সফর করা যায়।

ভারতে Mercedes-Benz V-Class এ রয়েছে একটি 2.2 লিটার চার সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 161 bhp শক্তি আর 380 Nm টর্ক পাওয়া যাবে। স্পেন থেকে যন্ত্রাংশ আমদানি করে ভারতে V-Class গাড়ি তৈরী করে Mercedes-Benz।

7ftls77o

0 Comments

শাহেনশার গ্যারাজে Mercedes-Benz V-Class ছাড়াও রয়েছে একটি Lexus LX। দৈনন্দিন যাতায়াতে এই গাড়ি ব্যবহার করেন তিনি। তার আগে তিনি ব্যবহার করতেন একটি Toyota Land Cruiser 200। এছাড়াও বলিউড স্টারের মুম্বাই এর বাড়ির গ্যারাজে রয়েছে Mini Cooper S, Range Rover, Bentley Continental GT, Porsche Cayman S সহ একাধিক লাক্সারি গাড়ি। এর আগে তার ছিল Rolls-Royce Phantom, Bentley Arnage R আর Mercedes-Benz SL500 Roadster এর মতো গাড়িগুলি। তবে নতুন V-Class নিঃসন্দেহে শাহেনশার যাতায়াতকে আরও আরামদায়ক করে তুলবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.