শীঘ্রই লঞ্চ হবে 2020 Royal Enfield Himalayan, দেখুন টিজার ভিডিও

2020 Royal Enfield Himalayan মোটরসাইকেলের নতুন টিজার ভিডিও প্রকাশ করল Royal Enfield। সম্প্রতি একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নতুন মোটরসাইকেলের টিজার ভিডিও প্রকাশ করেছে কোম্পানি।

ছবি দেখুন
শীঘ্রই লঞ্চ হবে 2020 Royal Enfield Himalayan

Highlights

  • BS6 দূষণ বিধি মেনে বাজারে আসছে Himalayan
  • নতুন রঙে এই মোটরসাইকেল লঞ্চ হতে পারে
  • নতুন মোটরসাইকেলে ব্যবহার হতে পারে 411cc ইঞ্জিন

2020 Royal Enfield Himalayan মোটরসাইকেলের নতুন টিজার ভিডিও প্রকাশ করল Royal Enfield। সম্প্রতি একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নতুন মোটরসাইকেলের টিজার ভিডিও প্রকাশ করেছে কোম্পানি। BS6 দূষণ বিধি মেনে বাজারে আসবে এই মোটরসাইকেল। ভিডিওতে বিভিন্ন জায়গায় 2020 Royal Enfield Himalayan মোটরসাইকেল চলতে দেখা গিয়েছে। কোম্পানির দাবি সব রাস্তায় এই মোটরসাইকেল চলতে পারবে। এমনকি কোন রাস্তা না থাকলেও এই মোটরসাইকেল চালানো যাবে।

2020 সালের 1 এপ্রিল থেকে ভারতের সব মোটরসাইকেলে BS6 দূষণ বিধি বাধ্যতামূলক হচ্ছে। এই মুহুর্তে Royal Enfield Himalayan মোটরসাইকেলে একটি 411 cc সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 24.5 bhp শক্তি আর 32 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থকছে 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। নতুন ভার্সানে এই ইঞ্জিনে সামান্য পরিবর্তন আসতে পারে। যদিও নতুন মোটরসাইকেলের ডিজাইনে খুব বেশি পার্থক্য থাকবে না।

বাইক

চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Royal Enfield Classic 350 BS6। Royal Enfield এর সবথেকে জনপ্রিয় মোটরসাইকেল Classic 350। আপাতত শুধুমাত্র BS6 দূষণ বিধি মেনে লঞ্চ হল এই মোটরসাইকেল। 2020 সালের মাঝামাঝি নতুন ভার্সনে লঞ্চ হতে পারে Royal Enfield Classic 350। আপাতত BS6 ভার্সনে এই মোটরসাইকেল কিনতে BS4 ABS ভার্সনের থেকে 11,000 টাকা বেশি খরচ করতে হবে। BS6 Royal Enfield Classic 350 মোটরসাইকেলের এক্স শো-রুম দাম 1.65 লক্ষ টাকা (দিল্লিতে)।

0 Comments

Royal Enfield Classic 350 BS6 মোটরসাইকেলে থাকছে 346cc ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিনে 19.8 bhp শক্তি আর 28Nm টর্ক পাওয়া যাবে। যদিও নতুন মোটরসাইকেলের টেকনিকাল স্পেসিফিকেশন প্রকাশ করেনি কোম্পানি। থাকছে অ্যালয় হুইল ও টিউবলেস টায়ার। সব মোটরসাইকেলেই থাকছে ABS।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Royal Enfield Bullet 350 with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.