কালো রঙে সামনে এল নতুন Ducati Scrambler Icon

কালো রঙে লঞ্চ হবে নতুন Ducati Scrambler Icon। লঞ্চের পরে এটাই সবথেকে সস্তা Ducati Scrambler মডেল হতে চলেছে। ইতালিতে কালো রঙে নতুন Scrambler Icon মোটরসাইকেল সামনে এনেছে Ducati।

ছবি দেখুন
কালো রঙে লঞ্চ হবে নতুন Ducati Scrambler Icon

Highlights

  • কালো রঙে লঞ্চ হবে নতুন Scrambler Icon
  • 2020 Ducati Scrambler Icon মোটরসাইকেলে থাকছে একটি 803 cc এয়ার কুলড ইঞ্জিন
  • ফুয়েল ট্যাঙ্কে থাকছে ব্রাশ মেটাল ফিনিশ

কালো রঙে লঞ্চ হবে নতুন Ducati Scrambler Icon। লঞ্চের পরে এটাই সবথেকে সস্তা Ducati Scrambler মডেল হতে চলেছে। ইতালিতে কালো রঙে নতুন Scrambler Icon মোটরসাইকেল সামনে এনেছে Ducati। নতুন রঙ ছাড়া এই মোটরসাইকেলে Ducati Scrambler Icon এর থেকে আলাদা কিছু থাকছে না। এছাড়াও কালো রঙে পাওয়া যাবে Scrambler Full Throttle, the Cafe Racer আর Desert Sled।

lnip897o

কালো ম্যাট ফিনিশে পাওয়া যাবে নতুন Ducati Scrambler Icon

Ducati Scrambler

8.48 Lakh * On Road Price (New Delhi)
Ducati Scrambler

Ducati জানিয়েছে, “নতুন মোটরসাইকেলর সাথেই ‘ম্যাট ব্ল্যাক' কালারে বিভিন্ন অ্যাকসেসারিজ লঞ্চ করবে কোম্পানি।”

7jp6ue9k

থাকছে কালো রিয়ার ভিউ মিরর

কালো রঙের এই মোটরসাইকেলের মেকানিকাল ইউনিটেও থাকছে সম্পূর্ণ কালো ফিনিশ। ফুয়েল ট্যাঙ্কে থাকছে ব্রাশ মেটাল ফিনিশ। এছাড়াও শক অ্যাবজর্বারে থাকছে ব্রাশ মেটাল ফিনিশ। যদিও 2020 Ducati Scrambler Icon গাড়ির ইঞ্জিনে কোন পরিবর্তন আসছে না।

1c8gj3rc

Ducati Scrambler Icon Dark মোটরসাইকেলে একই ইঞ্জিন থাকছে

0 Comments

2020 Ducati Scrambler Icon মোটরসাইকেলে থাকছে একটি 803 cc এয়ার কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 73 bhp শক্তি আর 67 Nm টর্ক পাওয়া যাবে। মোটরসাইকেলের সামনে থাকছে 18 ইঞ্চি চাকা আর সামনে থাকছে 17 ইঞ্চি চাকা। দুই চাকাতেই থাকবে Pirelli MT 60 RS টায়ার। 2020 Ducati Scrambler Icon মোটরসাইকেলের সামনের চাকায় 330 মিমি ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় 245 মিমি ডিস্ক ব্রেক থাকছে। সাসপেনপশনের জন্য মোটরসাইকেলের সামনে থাকছে 41 মিমি কায়াবা ইনভার্টেড ফর্ক। পিছনে থাকছে মনো শক।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Compare Ducati Scrambler with Immediate Rivals

Be the first one to comment
Thanks for the comments.