15 লাখে লঞ্চ হল নতুন Toyota Innova Crysta, এক নজরে সব নতুন ফিচার

Toyota Innova Crysta গাড়ির ইঞ্জিনে কোন পরিবর্তন আসেনি। এই ইঞ্জিনে থাকছে 2.4 লিটার আর 2.8 লিটার ডিজেল ইঞ্জিন। 2.4 লিটার ডিজেল ইঞ্জিনে সর্বোচ্চ 144 bhp শক্তি আর 245 Nm টর্ম পাওয়া যাবে। 2.8 লিটার ইঞ্জিনে থাকছে 171 bhp শক্তি আত 360 Nm টর্ক।

ছবি দেখুন
নতুন ভার্সানের ডিজেল Innova Crysta তে যোগ হয়েছে একগুচ্ছ নতুন ফিচার

ভারতে কোম্পানির সবনথেকে বেশি বিক্রি হওয়া Innova Crysta গাড়ির নতুন ভার্সান লঞ্চ করল Toyota। ডিজেলে চলবে নতুন Toyota Innova Crysta। 14.93 টাকা থেকে এই গাড়ির দাম শুরু হচ্ছে। টপ ভেরিয়েন্টের দাম 22.43 লক্ষ টাকা। অন্যদিকে Innova Touring Sport রেঞ্জের দাম শুরু হচ্ছে 18.92 লক্ষ টাকা থেকে। ইতিমধ্যেই নিজের সেগমেন্টের এক নম্বর গাড়ি Toyota Innova Crysta। নতুন ভার্সানের ডিজেল Innova Crysta তে যোগ হয়েছে একগুচ্ছ নতুন ফিচার।

সাধারন কালো ট্রিটমেন্টের সাথেই নতুন Toyota Innova Crysta গাড়িতে যোগ হয়েছে লেদার অপশান। সিটের উপরে থাকছে লেদার ফিনিশ। আর থাকছে Crysta ব্র্যান্ডিং। এই গাড়িতে সম্পূর্ণ নতুন কাঁচ ব্যবহার হয়েছে। এই কাঁচ আগের থেকেও বেশি তাপ সয্য করতে পারবে। আজকের দ্রুতগতির জীবনের সাথে তাল মিলিয়ে চলতে Innova Crysta গাড়িতে ফাস্ট চার্জিং পোর্ট ব্যবহার করেছে Toyota।

0 Comments

নতুন Toyota Innova Crysta গাড়ির ইঞ্জিনে কোন পরিবর্তন আসেনি। এই ইঞ্জিনে থাকছে 2.4 লিটার আর 2.8 লিটার ডিজেল ইঞ্জিন। 2.4 লিটার ডিজেল ইঞ্জিনে সর্বোচ্চ 144 bhp শক্তি আর 245 Nm টর্ম পাওয়া যাবে। 2.8 লিটার ইঞ্জিনে থাকছে 171 bhp শক্তি আত 360 Nm টর্ক।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.