নতুন ভেরিয়েন্টে Tata Tigor গাড়িতে যোগ হল অটোমেটিক ট্রান্সমিশন

Tata Tigor XMA এর দাম 6.39 লক্ষ টাকা। অন্যদিকে Tata Tigor XZA+ এর দাম 7.24 লক্ষ টাকা।

ছবি দেখুন
দুটি নতুন ভেরিয়েন্টে লঞ্চ হল Tata Tigor

দুটি নতুন ভেরিয়েন্টে লঞ্চ হল Tata Tigor। XZA ভেরিয়েন্ট ছাড়াও এবার মড রেঞ্জ XMA আর টপ রেঞ্জ XZA+ ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Motors এর জনপ্রিয় সেডান। নতুন দুটি ভেরিয়েন্টেই থাকছে আটোমেটিক ট্রান্সমিশন। Tata Tigor  XMA এর দাম 6.39 লক্ষ টাকা। অন্যদিকে Tata Tigor XZA+ এর দাম 7.24 লক্ষ টাকা।

শুধুমাত্র পেট্রল ভেরিয়েন্টে পাওয়া যাবে Tata Tigor XMA আর XZA+ ভেরিয়েন্ট। এই গাড়িতে থাকছে একটি 1.2  লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 84 bhp শক্তি আর 114 Nm টর্ক পাওয়া যাবে। তবে অন্য ভেরিয়েন্টগুলি ডিজেল ইঞ্জিনে পাওয়া যাবে। Tata Tigor ডিজেল ভেরিয়েন্টে রয়েছে একটি 1.05 লিটার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 69 bhp শক্তি আর 140 Nm টর্ক পাওয়া যায়।

mes17nq4
0 Comments

XMA  আর XZA+ ভেরিয়েন্টের কেবিনে থাকছে 7 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। সাথে থাকছে আটটি Harman স্পিকার।  Tata Tigor এ রয়েছে 15 ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল। সুরক্ষার জন্য নতুন Tata Tigorএ রয়েছে ABS আর EBD। এর সাথেই গাড়ির সামনে থাকবে দুটি এয়ারব্যাগ। আর থাকছে ড্রাইভারের সিটবেল্ট রিমাইন্ডার, কর্নার স্টেবিলিটি কন্ট্রোলের মতো গুরুত্বপূর্ণ সুরক্ষা ফিচার।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.