লঞ্চ হল 2019 Tata Nexon Kraz Edition: দাম ও ফিচার্স

2019 Tata Nexon Kraz Edition। ম্যানুয়াল ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে 7.57 লক্ষ টাকা খরচ হবে। অটোমেটিক ভেরিয়েন্টে নতুন Nexon এর দাম 8.17 টাকা (এক্স শোরুম দাম)। স্পেশাল এডিশানে যোগ হয়েছে একাধিক নতুন স্টাইলিং ফিচার।

ছবি দেখুন
পেট্রল ও ডিজেল ইঞ্জিনে পাওয়া যাবে 2019 Tata Nexon Kraz Edition

2019 Nexon Kraz edition লঞ্চ করল Tata Motors। সম্প্রতি এক লক্ষ গাড়ি বিক্রি উজ্জাপন করতে নতুন এই ভার্সান লঞ্চ করেছে কোম্পানি। ভারতে উৎসবের মরশুমের ঠিক আগে লঞ্চ হল 2019 Tata Nexon Kraz Edition। ম্যানুয়াল ভেরিয়েন্টে এই গাড়ি কিনতে 7.57 লক্ষ টাকা খরচ হবে। অটোমেটিক ভেরিয়েন্টে নতুন Nexon এর দাম 8.17 টাকা (এক্স শোরুম দাম)। স্পেশাল এডিশানে যোগ হয়েছে একাধিক নতুন স্টাইলিং ফিচার। গত বছর একই সময়ে প্রথম Nexon Karz Edition লঞ্চ হয়েছিল।

6sbr6veg

2019 Tata Nexon Kraz Edition

সম্পূর্ণ কালো ফিনিশে লঞ্চ হয়েছে নতুন এই গাড়ি। সাথে থাকছে কমলা ওয়ারভিএম, আর সনিক সিলভার রুফ টপ। গাড়ির বাইরের রইঙ্গের সাথে মিলিয়ে ইন্টিরিয়ার আর সিট ডিজাইন করা হয়েছে। এই মুহুর্তে ভারতে Tata Nexon একমাত্র গাড়ি যা গ্লোবাল এনসিআপি সুরক্ষা পরীক্ষায় 5 স্টার রেটিং পেয়েছে।

msprr09s

2019 Tata Nexon Kraz Edition

0 Comments

নতুন গাড়ির ইঞ্জিনে কোন পরিবর্তন হয়নি। 2019 Tata Nexon Kraz এ একটি 1.2 লিটার টার্বো পেট্রল ইঞ্জিন ও একটি 1.5 লিটার টার্বো ডিজেল ইঞ্জিন থাকবে। দুটি ইঞ্জিনেই 108 bhp শক্তি পাওয়া যাবে। 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান আর AMT ভেরিয়েন্টে  Nexon Kraz কেনা যাবে। থাকছে 209 মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স। কেবিনে থাকছে একটি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। সাথে থাকছে Harman অডিও সিস্টেম, ডুয়াল এয়ারব্যাগ।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.