ভারতে এল নতুন Suzuki Intruder: দাম ও ফিচার্স

2019 Suzuki Intruder এ থাকছে একটি 154.9 cc ইঞ্জিন। Suzuki Gixxer মোটরসাইকেলে একই ইঞ্জিন ব্যবহার হয়। এই ইঞ্জিনে সর্বোচ্চ 14 bhp শক্রি আর 14 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

ছবি দেখুন
2019 Suzuki Intruder এর দাম 1.08 লক্ষ টাকা

ভারতে এল নতুন Suzuki Intruder। 2019 Suzuki Intruder এর দাম 1.08 লক্ষ টাকা। নতুন মেটালিক ম্যাট টাইটেনিয়াম সিলভার রঙে লঞ্চ হয়েছে এই ক্রুজার মোটরসাইকেল। আগের থেকেও আরামদায়ক সফরের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে নতুন Suzuki Intruder।

নতুন Suzuki Intruder তে যোগ হয়েছে একগুচ্ছ নতুন ফিচার। LED পজিশন লাইটের সাথেই থাকছে প্রোজেক্টার হেডল্যাম্প। এছেড়াও থাকছে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, LED টেলল্যাম্প, শার্প টুইন এক্সহস্ট, টুইন সিট সেট আপ, বাকেট স্টাইল সিট। থাকছে অ্যালয় হুইল, ডিস্ক ব্রাক আর সিঙ্গেল চ্যানেল ABS।

suzuki intruder

2019 Suzuki Intruder এ থাকছে একটি 154.9 cc ইঞ্জিন।

0 Comments

ইঞ্জিন বিভাগে নতুন Intruder মোটরসাইকেলে পরিবর্তন হয়নি। 2019 Suzuki Intruder এ থাকছে একটি 154.9 cc ইঞ্জিন। Suzuki Gixxer মোটরসাইকেলে একই ইঞ্জিন ব্যবহার হয়। এই ইঞ্জিনে সর্বোচ্চ 14 bhp শক্রি আর 14 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.