New Cars and Bikes in India

নতুন Nissan Kicks, Hyundai Creta আর Renault Captur: কোন গাড়ির কত দাম?

মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Nissan Kicks। কমপ্যাক্ট SUV সেগমেন্টে লঞ্চ হয়েছে এই গাড়ি। ভারতের বাজারে এই সেগমেন্টে ইতিমধ্যেই জনপ্রিয় Hyundai Creta, Renault Captur এর মতো গাড়িগুলি।

ছবি দেখুন
2019 Nissan Kicks এর দাম শুরু হচ্ছে 9.55 লক্ষ টাকা থেকে

Highlights

  • Nissan Kicks এর দাম শুরু হচ্ছে 9.55 লক্ষ টাকা থেকে
  • কমপ্যাক্ট SUV সেগমেন্টে লঞ্চ হয়েছে এই গাড়ি
  • ইতিমধ্যেই জনপ্রিয় Hyundai Creta, Renault Captur এর মতো গাড়িগুলি

মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে নতুন Nissan Kicks। কমপ্যাক্ট SUV সেগমেন্টে লঞ্চ হয়েছে এই গাড়ি। ভারতের বাজারে এই সেগমেন্টে ইতিমধ্যেই জনপ্রিয় Hyundai Creta, Renault Captur এর মতো গাড়িগুলি। পকেবিনে প্রিমিয়াম ফিচার যোগ করে এই সেগমেন্টে বাজিমাত করতে চাইছে Kicks। এই নজরে Nissan Kicks, Hyundai Creta আর Renault Captur এর দাম দেখে নিন।

পেট্রল

নতুন Nissan Kicks এ রয়েছে একটি 1.5 লিটার পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 104 bhp শক্তি আর 142Nm টর্ক। XL আর XV ভেরিয়েন্টে থাকছে পেট্রল ইঞ্জিন। দিল্লিতে । XLভেরিয়েন্টের দাম 9.55 লক্ষ টাকা। XV ভেরিয়েন্টের দাম 10.95 লক্ষ টাকা। তবে Renault Captur RXE পেট্রল ভেরিয়েন্টের দাম 9.99 লক্ষ টাকা। Hyundai Creta বেস E ভেরিয়েন্ট এর দাম শুরু হচ্ছে 9.50 লক্ষ টাকা থেকে, চলবে SX (O) ভেরিয়েন্টে13.66 লক্ষ টাকা পর্যন্ত।  এখানে সবথেকে কম দামের পেট্রল কমপ্যাক্ট SUV এর তকমা ছিলিয়ে নিয়েছে Hyundai Creta।

44h36bb8Nissan Kicks এর কেবিনে থাকছে একাধিক প্রিমিয়াম ফিচার

ডিজেল

তবে সাবকমপ্যাক্ট SUV সেগমেন্টে বেশিরভাগ ডিজেল ভেরিয়েন্ট বিক্রি হয়। নতুন Nissan Kicks XL ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 10.85 লক্ষ টাকা থেকে। টপ ভেরিয়েন্ট XV Premium+ এর দাম 14.65 লক্ষ টাকা। চারটি আলাদা ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Kicks। নতুন Nissan Kicks এ রয়েছে একটি 1.5 লিটার K9K ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ 108 bhp শক্তি আর 240 Nm টর্ক পাওয়া যায়। পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে থাকছে 6 স্পিড ট্রান্সমিশান।

ডিজেল ভেরিয়েন্টেও সব থেকে কম দামে ডিজেল ভেরিয়েন্ট দিচ্ছে Hyundai Creta। Hyundai Creta E+ ভেরিয়েন্টের দাম 9.99 লক্ষ টাকা। তবে টপ ভেরিয়েন্টে SX(O) কিনতে 15.10 লক্ষ টাকা খরচ হবে। Renault Captur RXE ভেরিয়েন্টের দাম 10.99 লক্ষ টাকা। টপ ভেরিয়েন্টে Platine এর দাম 13.24 লক্ষ টাকা।

0 Comments

(সব দিল্লিতে এক্স-শোরুম দাম)

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.