New Cars and Bikes in India

বুধবার লঞ্চ হবে Maruti Suzuki Wagon R: জেনে নিন দাম ও ফিচার্স

বাইরে থেকে নতুন Wagon R গাড়িতে সম্পূর্ণ নতুন লক দিয়েছে Maruti Suzuki। থাকছে আধুনিক ফ্লোটিং রুফ ডিজাইন, নতুন টেল ল্যাম্প, আর সম্পূর্ণ নতুন ডিজাইন। ছয়টি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Wagon R।

ছবি দেখুন
23 জানুয়ারী লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R

Highlights

  • বুধবার লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R
  • দুটি আলাদা ইঞ্জিন ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Wagon R
  • নতুন Wagon R এর বেস বডেলের এক্স শোরুম দাম হবে 3.9 লক্ষ টাকা

বুধবার লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R। ইতিমধ্যেই Wagon R এর বুকিং শুরু করেছে Maruti Suzuki। সম্পূর্ণ নতুন ইঞ্জিন ও স্পেসিফিকেশানে ভারতে আসছে এই গাড়ি। এই গাড়ির ভিতর ও বাইরের একাধিক ঝলক প্রকাশ করেছে কোম্পানি। কিন্তু কত দামে ভারতে লঞ্চ হবে নতুন Maruti Suzuki Wagon R?  

ovtkr2bo

আগের থেকে চওড়া ও বড় হয়েছে নতুন Maruti Suzuki Wagon R

সম্পূর্ণ নতুন প্ল্যাটফর্মে ডিজাইন হয়েছে নতুন জেনারেশানের Wagon R। এখন ভারতে 4.18 লক্ষ টাকা থেকে 5.36 লক্ষ টাকায় পুরনো Wagon R বিক্রি হয়। নিঃসন্দেহে এর থেকে প্রিমিয়াম দামে ভারতে নতুন জেনারেশান বিক্রি শুরু হবে। তবে Wagon R এর প্রধান প্রতিযোগী Hyundai Santro গাড়ির দাম শুরু হচ্ছে 3.89 লক্ষ টাকা থেকে। শুরুতে নতুন Maruti Suzuki Wagon R এর বেস বডেলের এক্স শোরুম দাম হবে 3.9 লক্ষ টাকা। আর টপ ভেরিয়েন্টে 5.9 লক্ষ টাকা এক্স শোরুম দাম খরচ হবে। আপাতত এই দামে বিক্রি হলেও 2019 সালের শেষ দিকে নতুন Wagon R এর দাম বাড়াতে পারে Maruti Suzuki।

gjjhfpj4

2019 Maruti Suzuki Wagon R গাড়িতে থাকছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম

দুটি আলাদা ইঞ্জিন ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Wagon R। LXI আর VXI ভেরিয়েন্টে থাকবে একই 1.0 লিটার K10B তিন সিলিন্ডার ইঞ্জিন। তবে VXI আর ZXI ভেরিয়েন্টে থাকবে শক্তিশালী 1.2 লিটার পেট্রল ইঞ্জিন। 998 cc ইঞ্জিনে থাকবে 67 bhp শক্তি আর 90 Nm টর্ক। আর তুলনামুলক শক্তিশালী 1,197 cc ইঞ্জিনে থাকছে 82 bhp শক্তি আর 113 Nm টর্ক। সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল আর অটোমেটিক ট্রান্সমিশান।

keb8ufbs

নতুন Maruti Suzuki Wagon R এ থাকছে সম্পূর্ণ নতুন LED টেল ল্যাম্প

আগের থেকে 60 মিমি লম্বা, 145 মিমি চওড়া নতুন Wagon R। হুইল বেস আগের থেকে 35 মিমি বড় হয়েছে। অর্থাৎ কেবিনে থাকছে বেশি জায়গা।

0 Comments

বাইরে থেকে নতুন Wagon R গাড়িতে সম্পূর্ণ নতুন লক দিয়েছে Maruti Suzuki। থাকছে আধুনিক ফ্লোটিং রুফ ডিজাইন, নতুন টেল ল্যাম্প, আর সম্পূর্ণ নতুন ডিজাইন। ছয়টি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Wagon R।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.