শুরু হল 2019 Maruti Suzuki Baleno বুকিং

নতুন ভার্সানের ইঞ্জিন সম্পর্কে কোন তথ্য জানায়নি Maruti Suzuki। এখন Maruti Suzuki Baleno তে রয়েছে একটি 1.2 লিটার পেট্রল ইঞ্জিন আর 1.3 লিটার ডিজেল ইঞ্জিন। ম্যানুয়াল ট্যান্সমিশানে পেট্রল ও ডিজেল ভেরিয়েন্ট পাওয়া যায়।

ছবি দেখুন
11,000 টাকার বিনিময়ে নতুন Baleno গাড়ি বুক করা যাচ্ছে

Highlights

  • নতুন 2019 Maruti Suzuki Baleno গাড়ির বুকিং শুরু হল
  • 11,000 টাকার বিনিময়ে নতুন Baleno গাড়ি বুক করা যাচ্ছে
  • বোল্ড ও স্টাইলিশ নতুন এই গাড়িতে থাকছে প্রিমিয়াম ইন্টিরিয়ার

নতুন 2019 Maruti Suzuki Baleno গাড়ির বুকিং শুরু হল। 11,000 টাকার বিনিময়ে নতুন Baleno গাড়ি বুক করা যাচ্ছে। প্রায় সাড়ে তিন বছর পরে Maruti Suzuki Baleno গাড়ির নতুন ভার্সান বাজারে আসছে। আগের থেকে বোল্ড ও স্টাইলিশ নতুন এই গাড়িতে থাকছে প্রিমিয়াম ইন্টিরিয়ার। ইতিমধ্যেই ইন্টারনেটে ফাঁস হওয়া একাধিক ছবিতে নতুন Maruti Suzuki Baleno গাড়ি দেখা গিয়েছে।

dq64j308ছবিতে নতুন Maruti Suzuki Baleno গাড়িতে নতুন বাম্পার দেখা গিয়েছে

ইন্টারনেটে প্রকাশিত ছবিতে নতুন Maruti Suzuki Baleno গাড়িতে নতুন বাম্পার দেখা গিয়েছে। সামনে থেকে গাড়িকে নতুন লুক দিতে ব্যবহার হয়েছে নতুন গ্রিল। তবে এই ছবিতে শুধুই সামনে থেকে Baleno গাড়িকে দেখা গিয়েছে। তাই এই গাড়ির পিছনে কী পরিবর্তন আসছে তা জানা যায়নি।

0 Comments

নতুন ভার্সানের ইঞ্জিন সম্পর্কে কোন তথ্য জানায়নি Maruti Suzuki। এখন Maruti Suzuki Baleno তে রয়েছে একটি 1.2 লিটার পেট্রল ইঞ্জিন আর 1.3 লিটার ডিজেল ইঞ্জিন। ম্যানুয়াল ট্যান্সমিশানে পেট্রল ও ডিজেল ভেরিয়েন্ট পাওয়া যায়। তবে CVT অটোমেটিক ট্রান্সমিশানে শুধুমাত্র পেট্রল ভেরিয়েন্টে পাওয়া যায় Baleno। শুধুমাত্র Nexa থেকে পাওয়া যায় Maruti Suzuki Baleno। প্রসঙ্গত 2015 সালের অক্টোবর মাসে বাজারে এসেছিল প্রথম জেনারেশানের Maruti Suzuki Baleno।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.