New Cars and Bikes in India

লঞ্চের পরেই সুপারহিট, কত বুকিং পেল Mahindra XUV300?

সম্প্রতি লঞ্চ হয়েছে Mahindra –র নতুন সাবকম্প্যাক্ট SUV সেগমেন্টের প্রথম গাড়ি XUV300।ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই গাড়ি। 9 জানুয়ারি এই গাড়ির বুকিং শুরু হয়েছিল।

ছবি দেখুন
Launched on February 14, the Mahindra XUV300 has entered the top 3 in the Compact SUV segment

সম্প্রতি লঞ্চ হয়েছে Mahindra –র নতুন সাবকম্প্যাক্ট SUV সেগমেন্টের প্রথম গাড়ি  XUV300। ইতিমধ্যেই 13,000 বুকিং পেয়েছে নতুন Mahindra XUV300। ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল এই গাড়ি। 9 জানুয়ারি এই গাড়ির বুকিং শুরু হয়েছিল। XUV300 গাড়ির ক্রমবর্ধমান জনপ্রিয়তা নিঃসন্দেহে Mahindra কে খুশি করবে। Maruti Suzuki Vitara Brezza, For EcoSport আর Tata Nexon এর মতো গাড়ির সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে নতুন Mahindra XUV300।

94g0ebd4

 

SsangYong Tivoli প্ল্যাটফর্মে ডিজাইন করা হয়েছে Mahindra XUV300। এই গাড়িতে থাকবে একাধিক হাইটেক ফিচার। পেট্রল ও ডিজেল ভেরিয়েন্টে পাওয়া যাবে এই সাব কম্প্যাক্ট SUV। পেট্রল ভেরিয়েন্টে থাকবে একটি 1.2 লিটার টার্বো চার্জড ইঞ্জিন। ডিজেল ভেরিয়েন্টের XUV300 এ একটি 1.5 লিটার ইঞ্জিন ব্যবহার করবে Mahindra। সাথে থাকবে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। লঞ্চের সময় এই গাড়ি অটোমেটিক ট্রান্সমিশানে পাওয়া যাবে না।

Mahindra XUV300 গাড়িতে তাকছে চিতা স্টাইলিং। দারুন হেডল্যাম্পের জন্য সামনে থাকছে একটি সিঙ্গেল ইউনিট এফেক্ট। সাথে থাকছে ফগ ল্যাম্প ও LED DRL। XUV300 গাড়িতে LED প্রোজেক্টার হেডল্যাম্প ব্যবহার করেছে Mahindra। থাকছে 17 ইঞ্চি অ্যালয় হুইল আর সানরুফ। গাড়ির পিছনে থাকছে LED টেলল্যাম্প আর গাড়ির ছাদে থাকছে স্পয়লার।

fftp86v

 

0 Comments

XUV300 গাড়ির কেবনে থাকছে প্রিমিয়াম টাচ। ড্যাশবোর্ডের পাশেই থাকছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। নতুন স্টিয়ারিং হুইলে থাকছে রেডিও ও কল কন্ট্রোল বাটন। অটোমেটিক ক্লাইমেট কনট্রোল, সাতটি এয়ার ব্যাগ আর পিছনে পার্কিং ক্যামেরা থাকছে এই গাড়িতে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.