New Cars and Bikes in India

ভারতে লঞ্চ হল নতুন Ford Figo: দাম ও ফিচার্স

Ford Figo গাড়ির কেবিনে থাকছে কালো ইন্টিরিয়ার। থাকছে স্টার্ট/স্টপ বাটন,গাড়ির পিছনে থাকছে পার্কিং সেন্সার, ক্লাইমেট কন্ট্রোল, USB স্লট। বিল্ট ইন নেভিগেশন সহ থাকছে একটি 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম।

ছবি দেখুন
তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Ford Figo

ভারতে লঞ্চ হল নতুন Ford Figo। শুক্রবার থেকে গোটা দেশের Ford ডিলারদের কাছে এই গাড়ি কেনা যাবে। 5.15 লক্ষ টাকা থেকে এই গাড়ির দাম শুরু হচ্ছে। Ford জানিয়েছে এই গাড়িতে সম্পূর্ণ নতুন ডিজাইন ব্যবহার হয়েছে। থাকছে 1200 টি নতুন যন্ত্রাংশ। তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন Ford Figo। টপ ভেরিয়েন্ট Blu তে থাকছে সেলুলার গ্রিল, নতুন 15 ইঞ্চি অ্যলয় হুইল্ম ডুয়াল টোন রুন আর নীল রঙের ইন্টিরিয়ার।        

2019 Ford Figo গাড়িতে থাকছে নতুন গ্রিল ও বাম্পার। এই গাড়িতে থাকতে পারে 1.2 TiVCT পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে 94  bhp শক্তি আর 120 Nm টর্ক পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে এক লিটার পেট্রলে 10.4 কিমি চলবে নতুন Figo।

b7kd80c

 

এছাড়াও 1.5 লিটার TDCi ডিজেল ইঞ্জিনে এই গাড়ি পাওয়া যাবে। ডিজেল ইঞ্জিনে 99 bhp শক্তি আর 215 Nm টর্ক পাওয়া যাবে। এক লিটার ডিজেলে 25.5 কিমি যাবে নতুন Ford Figo।

kl2ps0p8

 

দুটি ভেরিয়েন্টে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। এছাড়াও একটি1.5 লিটার পেট্রল ইঞ্জিনে 6 স্পিড অটোমেটিক ট্রান্সমিশান ভেরিয়েন্ট পাওয়া যাবে। এই ইঞ্জিনে 121 bhp শক্তি পাওয়া যাবে। এইক লিটার পেট্রলে 16.3 কিমি যাবে অটোমেটিক ভেরিয়েন্ট Ford Figo।

গাড়ির কেবিনে থাকছে কালো ইন্টিরিয়ার। থাকছে স্টার্ট/স্টপ বাটন,গাড়ির পিছনে থাকছে পার্কিং সেন্সার, ক্লাইমেট কন্ট্রোল, USB স্লট। বিল্ট ইন নেভিগেশন সহ থাকছে একটি 7 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম।   

2019 Ford Figo -র বিভিন্ন ভেরিয়েন্ট

0 Comments

নতুন দাম

ম্যানুয়াল ট্রান্সমিশান নতুন দাম পুরনো দাম
নতুন Ford Figo Ambiente 5.15 লক্ষ টাকা 5.82 লক্ষ টাকা
নতুন Ford Figo Titanium 6.39 লক্ষ টাকা 6.58 লক্ষ টাকা
নতুন Ford Figo - Blu 6.94 লক্ষ টাকা NA
অটোমেটিক ট্রান্সমিশান (পেট্রল 1.5 লিটার TiVCT)
নতুন Ford Figo Titanium 8.09 লক্ষ টাকা 8.46 লক্ষ টাকা
 
Ford Figo (ডিজেল 1.5 লিটার TDCi)
 
  নতুন দাম
নতুন Ford Figo Ambiente 5.95 লক্ষ টাকা  
নতুন Ford Figo Titanium 7.19 লক্ষ টাকা  
নতুন Ford Figo - Blu 7.74 লক্ষ টাকা  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.