New Cars and Bikes in India

সামনে এল নতুন Ford Figo

2019 Ford Figo গাড়িতে থাকছে নতুন গ্রিল ও বাম্পার। এই গাড়িতে থাকতে পারে 1.2 লিটার ড্রাগন সিরিজ পেট্রল ইঞ্জিন। এছাড়াও 1.5 লিটার TDCi ডিজেল ইঞ্জিনে এই গাড়ি পাওয়া যেতে পারে।

ছবি দেখুন
15 মার্চ লঞ্চ হবে নতুন Ford Figo

2015 সালের পরে Ford Figo গাড়ির কোন নতুন মডেল সামনে আসেনি। 15 মার্চ লঞ্চ হবে 2019 Ford Figo। নতুন ফিচারের সাথেই নতুন গাড়িতে একাধিক কসমেটিক চেঞ্জ আসছে। মোবাইল ডেটিং অ্যাপ Tinder থেকে নতুন ফাড়ি লঞ্চ করবে Ford। তরুন প্রজন্মের নজর কাড়তেই এই সিদ্ধান্ত নিয়েছে মার্কিন কোম্পানিটি।

2019 Ford Figo লঞ্চ উপলক্ষে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) রাহুল গৌতম জানিয়েছেন, “যারা একটু অন্য রকম কিছু খোঁজেন তাদের জন্য আসছে 2019 Ford Figo। Tinder এর সাথে হাত মিলিয়ে তরুন প্রজম্নের কাছে পঊঁছে যেতে চাই আমরা।”

2019 Ford Figo গাড়িতে থাকছে নতুন গ্রিল ও বাম্পার। এই গাড়িতে থাকতে পারে 1.2 লিটার ড্রাগন সিরিজ পেট্রল ইঞ্জিন। এছাড়াও 1.5 লিটার TDCi ডিজেল ইঞ্জিনে এই গাড়ি পাওয়া যেতে পারে। এই দুটি ভেরিয়েন্টে থাকতে পারে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। অটোমেটিক ট্রান্সমিশন ভেরিয়েন্টে থাকতে প্পারে 1.5 লিটার Ti-VCT পেট্রল ইঞ্জিন।

0 Comments

2010 সালে প্রথম ভারতে এসেছিল Ford Figo। ইতিমধ্যেও গোটা দেশে 320,000 এর বেশি Ford Figo বিক্রি হয়েছে। ভারতে Ford এর সাফল্যে বড় ভুমিকা নিয়েছে এই গাড়ি।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

Be the first one to comment
Thanks for the comments.