New Cars and Bikes in India

আরও বেশি ফিচার সহ লঞ্চ হল নতুন Datsun redi-GO

নতুন redi-GO গাড়িতে একই ইঞ্জিন ব্যবহার করেছে Datsun। এই গাড়িতে রয়েছে একটি 800cc পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে 53 bhp শক্তি আর 72 Nm টর্ক পাওয়া যাবে। থাকছে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। এছাড়াও একটি 1 লিটার ইঞ্জিনে পাওয়া যাবে নতুন redi-GO।

ছবি দেখুন

এন্ট্রি লেভেল সেগমেন্টে লঞ্চ হল নতুন Datsun redi-GO। 2019 Datsun redi-GO এর দাম আগের ভার্সানের থেকে 7,000 তাকা বেশি। 2.68 লক্ষ টাকা (দিল্লিতে এক্স শো-রুম) থেকে নতুন redi-GO এর দাম শুরু হচ্ছে। নতুন Datsun redi-GO এর সব ভেরিয়েন্টে ABS যোগ হয়েছে। ড্রাইভারের দিকে যোগ হয়েছে এয়ারব্যাগ। শিঘ্রই ড্রিয়াভারের পাশে এয়ারব্যাগ, সিটিবেল্ট রিমান্ডার, হাই স্পিড ওয়ার্নিং এর মতো সুরক্ষা ফিচার যোগ হবে এই গাড়িতে।

datsun redi go amt performance

2019 Datsun redi-GO গাড়িতে থাকছে 0.8 লিটার আর 1 লিটার ইঞ্জিন 

নতুন Datsun redi-GO গাড়ির T, T(O) আর S ভেরিয়েন্টে থাকছে সেন্ট্রাল লক। A ভেরিয়েন্তে থাকছে পাওয়ার স্টিয়ারিং। নতুন redi-GO গাড়িতে একই ইঞ্জিন ব্যবহার করেছে Datsun। এই গাড়িতে রয়েছে একটি 800cc পেট্রল ইঞ্জিন। এই ইঞ্জিনে 53 bhp শক্তি আর 72 Nm টর্ক পাওয়া যাবে। থাকছে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। এছাড়াও একটি 1 লিটার ইঞ্জিনে পাওয়া যাবে নতুন redi-GO।

0 Comments

নতুন Datsun redi-GO ছাড়াও এই দামে Renault Kwid গাড়িতে ABS পাওয়া যায়। এই দুটি গাড়িই CMF-A প্ল্যাটফর্মে তৈরী হয়েছে। Maruti Suzuki Alto গাড়ির শুধুমাত্র টপ ভেরিয়েন্টে ABS থাকছে।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.