New Cars and Bikes in India

শিঘ্রই ভারতে বিক্রি শুরু হবে Bajaj Qute

18 এপ্রিল ভারতে Qute লঞ্চ করবে Bajaj Auto। 2012 সালের অটো এক্সপোতে প্রথম Bajaj এর কোয়াড্রোসাইকেল সামনে এসেছিল। 2018 সালে কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রক ভারতের রাস্তায় কোয়াড্রোসাইকেল চালানোর অনুমতি দিয়েছিল।

ছবি দেখুন
পেট্রল ও CNG ভেরিয়েন্টে পাওয়া যাবে Bajaj Qute

ভারতের প্রথম কোয়াড্রোসাইকেল Bajaj Qute। ছোট্ট এই গাড়ি ভারতের ট্রাফিকের আদর্শ সমাধান বলে মনে করছেন অনেকে। ইতিমধ্যেই ভারতে তৈরী Bajaj Qute বিদেশে রপ্তানি হলেও এতদিন ভারতে এই কোয়াড্রোসাইকেল বিক্রি হত না। 18 এপ্রিল ভারতে Qute লঞ্চ করবে Bajaj Auto। 2012 সালের অটো এক্সপোতে প্রথম Bajaj এর কোয়াড্রোসাইকেল সামনে এসেছিল। 2018 সালে কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রক ভারতের রাস্তায় কোয়াড্রোসাইকেল চালানোর অনুমতি দিয়েছিল। এবার ব্যক্তিগত ও বাণিজ্যিক ভাবে ভারতের রাস্তায় Bajaj Qute চলতে পারবে।

stbq5obc

0 Comments

Bajaj Qute এ রয়েছে একটি 216 cc সিঙ্গেল সিলিন্ডার, টুইন স্পার্ক ইঞ্জিন। পেট্রল অথবা CNG ভেরিয়েন্টে এই কোয়াড্রোসাইকেল পাওয়া যাবে। পেট্রল ইঞ্জিনে সর্বোচ্চ 13 bhp শক্তি আর 18.9 Nm টর্ক পাওয়া যাবে। পেট্রল ভেরিয়েন্টে Bajaj Qute এর দাম 2.64 লক্ষ টাকা। CNG ভেরিয়েন্টে Qute কিনতে 2.84 লক্ষ টাকা খরচ হবে।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.