New Cars and Bikes in India

লঞ্চের আগেই জেনে নিন নতুন Bajaj Dominar মোটরসাইকেলের ইঞ্জিন স্পেসিফিকেশান

নতুন Bajaj Dominar এর ওজন 184.5 কিলোগ্রাম। যা আগের ভার্সানের থেকে 2.5 কিলগ্রাম বেশি। থাকছে নতুন টুইন এক্সহস্ট। মার্চ মাসে ভারতে বিক্রি শুরু হবে এই মোটরসাইকেল।

ছবি দেখুন
মার্চ মাসে ভারতে বিক্রি শুরু হবে নতুন Bajaj Dominar

কয়েক সপ্তাহ পরেই বাজারে আসছে নতুন Bajaj Dominar। এবার অনলাইনে নতুন মোটরসাইকেলের একাধিক তথ্য সামনে আসতে শুরু করল। সম্প্রতি এক রিপোর্টে ন্তুন Bajaj Dominar  মোটরসাইকেলের ইঞ্জিন স্পেসিফিকেশান জানা গিয়েছে। জানা গিয়েছে নতুন ইঞ্জিনে আগের থেকে বেশি শক্তি ও টর্ক পাওয়া যাবে।

tdtige08

 

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক ছবি থেকে জানা গিয়েছে নতুন Bajaj Dominare এ একটি 373.2 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে। এই ইঞ্জিনে সর্বোচ্চ 39 bhp শক্তি আর 35 Nm টর্ক পাওয়া যাবে। এখন Bajaj Dominar মোটরসাইকেলের ইঞ্জিনে সর্বোচ্চ 35 bhp শক্তি পাওয়া যায়। একই ইঞ্জিনে KTM 390 মোটরসাইকেলে 44 bhp শক্তি পাওয়া যায়।

agr77tcc

 

0 Comments

নতুন Bajaj Dominar এর ওজন 184.5 কিলোগ্রাম। যা আগের ভার্সানের থেকে 2.5 কিলগ্রাম বেশি। থাকছে নতুন টুইন এক্সহস্ট। মার্চ মাসে ভারতে বিক্রি শুরু হবে এই মোটরসাইকেল। এখন ভারতে Bajaj Dominar এর দাম শুরু হচ্ছে 1.63 লক্ষ টাকা থেকে (দিল্লিতে এক্স শো-রুম দাম)। KTM 250 Duke, TVS Apache RR 310, Royal Enfield Himalayan আর Honda CB300R এর সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে নতুন Bajaj Dominar।

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর

Be the first one to comment
Thanks for the comments.