লঞ্চ হল নতুন Maruti Suzuki S-Cross: দাম ও স্পেসিফিকেশান

নতুন Maruti Suzuki S-Cross এ রয়েছে একটি 1.3 লিটার ডিজেল ইঞ্জিন। পেট্রল ভেরিয়েন্টে 1.5 লিটার K-সিরিজ ইঞ্জিনের সাথে লঞ্চ হয়েছে নতুন S-Cross। এই ইঞ্জিনে 103 bhp শক্তি আর 138 Nm টর্ক পাওয়া যাবে।

The 2018 Maruti Suzuki S-Cross has also witnessed a price hike in addition to the new features

Highlights

  • একাধিক নতুন ফিচার সহ বাজারে এল নতুন Maruti Suzuki S-Cross
  • Maruti Suzuki S-Cross এ রয়েছে একটি 1.3 লিটার ডিজেল ইঞ্জিন
  • পেট্রল ভেরিয়েন্টে 1.5 লিটার K-সিরিজ ইঞ্জিনের সাথে লঞ্চ হয়েছে এই গাড়ি

একাধিক নতুন ফিচার সহ বাজারে এল নতুন Maruti Suzuki S-Cross। দিল্লিতে নতুন S-Cross এর Sigma ভেরিয়েন্টের এক্স শোরুম দাম শুরু হচ্ছে 8.85 লক্ষ টাকা থেকে। প্রিমিয়াম Alpha ভেরিয়েন্টের দিল্লিতে এক্স শো-রুম দাম 11.45 লক্ষ টাকা। নতুন সুরক্ষা ফিচার সহ লঞ্চ হয়েছে এই ক্রস ওভার। নতুন S-Cross এ রয়েছে পার্কিং সেন্সার, স্পিড অ্যালার্ট সিস্টেম, সিটব্লট রিমাইন্ডার। সব ভেরিয়েন্টেই এই ফিচারগুলি পাওয়া যাবে। তবে আগের ভার্সানের থেকে নতুন ভার্সানের দাম বেড়েছে অনেকটাই। Sigma ভেরিয়েন্টে দাম বেড়েছে 24,000 টাকা। অন্যদিকে Delta, Zeta ও Alpha ভেরিয়েন্টে দাম বেড়েছে যথাক্রমে 55,000 টাকা, 47,000 টাকা আর 13,000 টাকা। নতুন Delta মডেলে স্মার্ট কি যোগ করেছে Maruti Suzuki। এর ফলেই একটি বোতামে চাপ দিয়ে গাড়ির ইঞ্জিন চালু করা যাবে। একই সাথে যোগ হয়েছে নতুন অটো ফোল্ডেবেল রিয়ার ভিউ মিরার। এই রিয়ার ভিউ মিরার যোগ হয়েছে টার্ন লাইট। আর থাকছে ক্রজ কন্ট্রোল। এর ফলেই নতুন Delta ভেরিয়েন্ট আগের থেকেও বেশি আকর্ষনীয় হয়ে উঠেছে। নতুন Maruti Suzuki S-Cross এ রয়েছে একটি 1.3 লিটার ডিজেল ইঞ্জিন। এই ইঞ্জিনে 89 bhp শক্তি আর 200 Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকবে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশান। পেট্রল ভেরিয়েন্টে 1.5 লিটার K-সিরিজ ইঞ্জিনের সাথে লঞ্চ হয়েছে নতুন S-Cross। এই একই ইঞ্জিন ব্যবহার হয়েছে সম্প্রতি লঞ্চ হওয়া Ciaz গাড়িতেও। এই ইঞ্জিনে 103 bhp শক্তি আর 138 Nm টর্ক পাওয়া যাবে। গত বছর নতুন ফেসলিফট লঞ্চের পর থেকে বিক্রি বেড়েছে S-Cross এর। সাবকম্প্যাক্ট SUV সেগমেন্টে Renault Duster, Hyundai Creta এর মতো গাড়িগুলির সাথে প্রযোগিতায় রয়েছে Maruti Suzuki –র এই গাড়ি।  

অটো সংক্রান্ত সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

সাম্প্রতিক খবর